by not geting job in primary school lalgola youth commited suicide West Bengal: প্রাথমিকে চাকরির জন্য লক্ষ-লক্ষ ঘুষ, নিয়োগ না পেয়ে আত্মঘাতী যুবক | Indian Express Bangla

প্রাথমিকে চাকরির জন্য লক্ষ-লক্ষ ঘুষ, নিয়োগ না পেয়ে আত্মঘাতী যুবক

ইতিমধ্যেই এই ঘটনার তদন্তে নেমে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে মূল অভিযুক্ত এখনও অধরা।

প্রাথমিকে চাকরির জন্য লক্ষ-লক্ষ ঘুষ, নিয়োগ না পেয়ে আত্মঘাতী যুবক
চাকরি না পেয়ে আত্মঘাতী যুবক।

প্রাথমিকে চাকরির জন্য ৬ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন লালগোলার যুবক। চাকরি মেলেনি, টাকা ফেরত চাইলে উল্টে খুনের হুমকি যুবককে, মানসিক অবসাদে আত্মঘাতী বছর পঁচিশের আব্দুর রহমান শেখ। মুর্শিদাবাদের লালগোলার এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। ইতিমধ্যেই তদন্তে নেমে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। মূল অভিযুক্তের খোঁজে চলছে তল্লাশি।

প্রাইমারি স্কুলে চাকরির জন্য কয়েক দফায় মোট ৬ লক্ষ টাকা এক ব্যক্তিকে দিযেছিলেন লালগোলার আব্দুর রহমান শেখ নামে এক যুবক। তবে টাকা দিয়েও মেলেনি চাকরি। শেষমেশ মানসিক অবসাদে আত্মঘাতী হয়েছেন ওই যুবক। একটি সুইসাইড নোটও লিখে গিয়েছেন ওই যুবক। জানা গিয়েছে, গত মঙ্গলবার ওই যুবক আত্মঘাতী হওয়ার পরপরই পুলিশে কিছু না জানিয়ে তড়িঘড়ি মৃতদেহ কবর দিয়ে দেন বাড়ির লোকজন। পরে ঘটনাটি প্রকাশ্যে আসে।

আরও পড়ুন- ‘দেউলিয়া রাজ্য, অর্থনৈতিক অপরাধ মুখ্যমন্ত্রীর’, কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে নালিশ শুভেন্দুর

পুলিশ সূত্রে জানা গিযেছে, গত মঙ্গলবার বাড়ির কছেই একটি মাঠে আত্মঘাতী হয়েছেন চাকরিপ্রার্থী ওই যুবক। এরপরেই তাঁর মৃতদেহ কবর দেন বাড়ির লোকজন। লালগোলার সারপাখিয়া গ্রামের বাসিন্দা ওই যুবক। জানা গিয়েছে, এক পরিচিতের মাধ্যমে দিবাকর কনুই নামে এক ব্যক্তিকে প্রাথমিকে চাকরির জন্য টাকা দিয়েছিলেন আব্দুর রহমান শেখ। কয়েক দফায় দিবাকর আব্দুরের কাছ থেকে ৬ লক্ষ টাকা নিয়েছিলেন বলে অভিযোগ।

আরও পড়ুন- পছন্দের ব্যক্তিকে ব্লক সভাপতি করেননি মমতা-অভিষেকরা, ক্ষেপে ‘লাল’ রাজ্যের এই মন্ত্রী

তবে টাকা দিলেও চাকরি মেলেনি। এরপর দিবাকরের কাছ থেকে টাকা ফেরত চান আব্দুর। অভিযোগ, টাকা ফেরত তো মেলেইনি, উল্টে তাঁর প্রাণনাশের হুমকি দেন দিবকর। সুইসাইড নোটে গোটা ঘটনা লিখে গিয়েছেন আব্দুর। সুইসাইড নোট হাতে পাওয়ার পরেই লালগোলা থানার দ্বারস্থ হয় মৃতের পরিবার। লিখিত আকারে অভিযোগ জানানো হয়। পুলিশ তদন্তে নেমে একজনকে গ্রেফতারও করেছে। তবে মূল অভিযুক্ত দিবাকর কনুই এখনও অধরা।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: By not geting job in primary school lalgola youth commited suicide

Next Story
ফের ধাক্কা রাজ্যের, তপন দত্ত খুনে CBI তদন্তের নির্দেশ বহাল ডিভিশন বেঞ্চে