scorecardresearch

করোনা সন্দেহে হাসপাতালে ভর্তি কলকাতার চিকিৎসক

জানা যাচ্ছে, গত ১২ তারিখ ইংল্যান্ড থেকে এ দেশে ফিরেছেন ওই চিকিৎসক। এরপরই মেডিক্যাল ক্যাম্প করতে রবিবার বিকেলে বাঁকুড়ায় পৌঁছোন ওই চিকিৎসক।

coronavirus west bengal update, coronavirus kolkata, coronavirus kolkata updates, coronavirus in west bengal live, coronavirus latest update west bengal, coronavirus outbreak west bengal, coronavirus scare live, coronavirus outbreak west bengal, west bengal govt, coronavirus situation in west bengal, coronavirus, করোনাভাইরাস, করোনা, করোনা আতঙ্ক, করোনা কাঁপুনি, coronavirus in west bengal, পশ্চিমবঙ্গে করোনা ভাইরাস, করোনা আতঙ্ক বাংলায়, coronavirus live updates, মারণ ভাইরাস, করোনা ভাইরাস কলকাতা, coronavirus bengal, করোনা ভাইরাস কলকাতা,করোনা ভাইরাস, করোনা আপডেট, করোনা ভাইরাস, coronavirus update, করোনা ভাইরাস আপডেট, coronavirus news
প্রতীকী ছবি।

যত দিন গড়াচ্ছে, বাংলায় করোনা উদ্বেগ ততই বাড়ছে। করোনাভাইরাস সন্দেহে এবার হাসপাতালে ভর্তি করা হল এক চিকিৎসককে। বাঁকুড়া মেডিক্যাল কলেজের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে কলকাতার এক চিকিৎসককে, এমনটাই জানা যাচ্ছে। ওই চিকিৎসক বাঁকুড়ায় মেডিক্যাল ক্যাম্প করতে গিয়েছিলেন বলে খবর।

আরও পড়ুন: করোনা কি এইডস-এর ওষুধেই সারছে?

জানা যাচ্ছে, গত ১২ তারিখ ইংল্যান্ড থেকে এ দেশে ফেরেন ওই চিকিৎসক। এরপরই মেডিক্যাল ক্যাম্প করতে রবিবার বিকেলে বাঁকুড়ায় পৌঁছোন তিনি। এজন্য একটি হোটেলে ওঠেন তিনি। সোমবার সকাল থেকে গলা ব্যথা ও জ্বর হওয়ায় দুপুরে তাঁকে বাঁকুড়া মেডিক্যালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। ওই চিকিৎসকের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন: করোনাতঙ্কে রাজ্যজুড়ে শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়াল মমতা সরকার

এদিকে, যে হোটেলে ছিলেন ওই চিকিৎসক, সেই হোটেলের কর্মী থেকে শুরু করে যাঁরা এসেছেন, তাঁদের পর্যবেক্ষণে রাখছে স্বাস্থ্য দফতর।

আরও পড়ুন:Coronavirus Situation in West Bengal Live Updates: করোনা সন্দেহে বেলেঘাটা আইডি-তে ভর্তি ১৫

করোনা সতর্কতায় এদিনও আতঙ্কিত না হওয়ার কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্নে এদিন সাংবাদিক বৈঠকে মমতা বলেন, ‘‘আতঙ্কিত হওয়ার কোনও কারণ নেই। গুজবে কেউ কান দেবেন না। সাবধানতা অবলম্বন করুন। ভয় পাওয়ার কারণ নেই। আমারও হতে পারে, আপনারও হতে পারে, সুতরাং সাবধানতা মেনে চলুন। আত্মসন্তুষ্টি ঠিক নয়। রোগ লুকিয়ে রাখা ঠিক নয়’’। করোনা মোকাবিলায় যাঁরা কাজ করবেন, সেইরকম ১০ লক্ষ মানুষের জন্য ৫ লক্ষ টাকার বিমার ব্যবস্থা করা হয়েছে বলে এদিন জানান মমতা বন্দ্যোপাধ্যায়।মাস্ক, করোনা মোকাবিলার জন্য বিশেষ পোশাক-সহ বিভিন্ন সরঞ্জামের জন্য ২০০ কোটি টাকার তহবিল করা হয়েছে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Coronavirus west bengal doctor admitted