তিনদিনের জন্য শিয়ালদহ শাখায় একাধিক ট্রেন বাতিল

রেলের তরফ থেকে জানানো হয়েছে, এই তিনদিন সঠিক সময়ে ট্রেন চলাচল করবে না। নিরাপত্তার কথা মাথায় রেখে বাতিল করা হয়েছে বেশ কিছু ট্রেন।

By: Kolkata  Updated: February 8, 2019, 10:39:58 AM

তিনদিন ধরে ‘নন-ইন্টারলকিং’-এর কাজ চলবে শিয়ালদহ-রানাঘাট শাখার কাঁকিনাড়া ও নৈহাটি স্টেশনের মাঝের লাইনে। এর জেরে বন্ধ থাকবে একাধিক লোকাল ট্রেন। রেল সূত্রে খবর, শুক্রবার রাত বারোটা থেকে চার নম্বর নতুন লাইনের ‘নন-ইন্টারলকিং’-এর কাজ শুরু হবে । চলবে রবিবার রাত পর্যন্ত।

৮/২/২০১৯

১) শুক্রবার মোট ৩২টি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। এর মধ্যে চারটি শিয়ালদহ-রানাঘাট, ২০টি শিয়ালদহ-নৈহাটি এবং বাকি ৮ টি শিয়ালদহ-কল্যাণী শাখার ট্রেন।

২) এই সময় শিয়ালদহ থেকে নৈহাটিগামী লোকাল ট্রেন যাবে ব্যারাকপুর পর্যন্ত। স্বাভাবিক পরিস্থিতিতে নৈহাটি থেকে বজবজগামী যেসব ট্রেন চলাচল করে, সেগুলি এ সময় ব্যারাকপুর থেকে ছাড়বে।

আরও পড়ুন: মমতার ধর্নায় যোগ দেওয়ায় পদক হারাতে পারেন ৫ আইপিএস!

৩) গোরক্ষপুর-কলকাতা এক্সপ্রেস, গঙ্গাসাগর এক্সপ্রেস, গৌড় এক্সপ্রেস, বালিয়া এক্সপ্রেস, কলকাতা-পাটনা এক্সপ্রেস, ও মুজফফরপুর ফাস্ট প্যাসেঞ্জার নৈহাটি-ব্যান্ডেলের বদলে ডানকুনি হয়ে যাবে। সমস্ত এক্সপ্রেসই ডানকুনি স্টেশনে থামবে বলে জানিয়েছেন রেল কতৃপক্ষ।

৯/২/২০১৯

১) শনিবার মোট ৪০টি লোকাল ট্রেন বাতিল হয়েছে। এগুলির মধ্যে ৮টি শিয়ালদহ ও রানাঘাট রুটের ট্রেন, ২৪টি শিয়ালদহ-নৈহাটি এবং বাকি ৮টি শিয়ালদহ-কল্যাণী শাখার ট্রেন।

২) শিয়ালদহ থেকে নৈহাটি যাওয়ার ট্রেন চলবে ব্যারাকপুর পর্যন্ত, নৈহাটি থেকে বজবজ যাওয়ার ট্রেনও ছাড়বে ব্যারাকপুর থেকে।

৩) গৌড় এক্সপ্রেস, বালিয়া এক্সপ্রেস, কলকাতা-পাটনা এক্সপ্রেস, কলকাতা এক্সপ্রেস, মুজফফরপুর ফাস্ট প্যাসেঞ্জার নৈহাটি-ব্যান্ডেলের বদলে ডানকুনি হয়ে যাবে। এদিনও ডানকুনিতে থামবে সব এক্সপ্রেস।

আরও পড়ুন: রাজীব কাণ্ডে কলকাতা পুলিশের অন্দরে ঘুরছে বিশেষ হোয়াটসঅ্যাপ মেসেজ! কী লেখা তাতে?

১০/২/২০১৯

১) রবিবার ৮টি শিয়ালদহ-রানাঘাট শাখার ট্রেন, ২৪টি শিয়ালদহ-নৈহাটি, ৮টি শিয়ালদহ-কল্যাণী এবং দু’টি রানাঘাট-নৈহাটি শাখার ট্রেন-সহ মোট ৪২টি ট্রেন বাতিল থাকবে।

২) শিয়ালদহ থেকে নৈহাটীগামী লোকাল ট্রেন যাবে ব্যারাকপুর পর্যন্ত। স্বাভাবিক পরিস্থিতিতে নৈহাটি থেকে বজবজগামী যেসব ট্রেন চলাচল করে, সেগুলি এ সময় ব্যারাকপুর থেকে ছাড়বে।

আরও পড়ুন: মেরামতির জন্য চার দিন বন্ধ সাঁতরাগাছি ব্রিজ, কোন পথে গাড়ি?

৩) গৌড় এক্সপ্রেস, বালিয়া এক্সপ্রেস, কলকাতা-পাটনা এক্সপ্রেস, কলকাতা এক্সপ্রেস, ও মুজফফরপুর ফাস্ট প্যাসেঞ্জার নৈহাটি-ব্যান্ডেলের বদলে ডানকুনি হয়ে যাবে। সমস্ত এক্সপ্রেসই ডানকুনি স্টেশনে দাঁড়াবে।

রেলের তরফ থেকে জানানো হয়েছে, এই তিনদিন সঠিক সময়ে ট্রেন চলাচল করবে না। নিরাপত্তার কথা মাথায় রেখে বাতিল করা হয়েছে বেশ কিছু ট্রেন। এই তিনদিন যাত্রীদের যে ভোগান্তি হবে তা মেনে নিয়েছে পূর্ব রেল শাখার শিয়ালদহ ডিভিশন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

For opening of 4th line between kankinara naihati station 3 days non interlocking work between kankinara and naihati stations on sealdah ranaghat section of eastern railways seal

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং