scorecardresearch

বড় খবর

চা বাগানের দখল ঘিরে শ্যুটআউট, ইসলামপুরে নিহত মহিলা, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব?

তৃণমূলের গোষ্ঠীকোন্দলের জেরেই এ ঘটনা বলে অভিযোগ উঠেছে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন ইসলামপুরের তৃণমূল বিধায়ক আব্দুল করিম চৌধুরী ও জেলা তৃণমূল সভাপতি কানইয়ালাল আগরওয়াল।

Islampur, ইসলামপুর, ইসলামপুরের খবর, ইসলামপুরে শ্যুটআউট, Islampur firing, ইসলামপুরে গুলি, ইসলামপুরে গুলিবিদ্ধ হয়ে মৃত মহিলা, উত্তর দিনাজপুর, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, Islampur tea garden, north dinajpur, uttar dinajpur, islampur news, tmc, তৃণমূল
ইসলামপুরে গুলিবিদ্ধ হয়ে নিহত মহিলা। প্রতীকী ছবি।

চা বাগানের দখল ঘিরে রক্ত ঝরল উত্তর দিনাজপুরে। বৃহস্পতিবার ইসলামপুর ব্লকের পাটাগোরার নয়াবস্তি গ্রামে চা বাগানের দখল ঘিরে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে এক মহিলার মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। নিহত মহিলার নাম রশিদা খাতুন (৩৪)। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আরও দু’জন ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন বলে খবর। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এদিকে, তৃণমূলের গোষ্ঠীকোন্দলের জেরেই এ ঘটনা বলে অভিযোগ উঠেছে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন ইসলামপুরের তৃণমূল বিধায়ক আব্দুল করিম চৌধুরী ও জেলা তৃণমূল সভাপতি কানইয়ালাল আগরওয়াল। ঘটনাস্থলে পুলিশের বিশাল বাহিনী মোতায়েন করা হয়েছে।

https://platform.twitter.com/widgets.js

ভিডিও- কৌশিক সেন

আরও পড়ুন: ‘আপনাদের বিরুদ্ধেও যদি একই কাজ করা হয়, ভাল হবে?’ চরম হুঁশিয়ারি মমতার

https://platform.twitter.com/widgets.js

ভিডিও- কৌশিক সেন

আরও পড়ুন: রক্তেলেখা ‘নো এনআরসি’, হাত কেটে রক্ত ঝরিয়ে প্রতিবাদে গর্জে উঠল বাংলা

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নয়াবস্তি এলাকার একটি চা বাগানের দখলদারি নিয়ে জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল ও বিধায়ক আবদুল করিম চৌধুরীর অনুগামীদের মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। বিধায়কের অনুগামী এক শ্রমিক ওই চা বাগানে গেলে আচমকাই তাঁকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকেন কানাইয়ালাল আগরওয়ালের অনুগামীরা, এমনই অভিযোগ। দুই পক্ষের সংঘর্ষে পড়ে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় রশিদা খাতুন নামে এক মহিলার। গুলিবিদ্ধ হয়ে জখম হন আরও দু’জন।

যদিও দলের কোন্দলের অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল বিধায়ক ও জেলা তৃণমূল সভাপতি। জেলা তৃণমূল সভাপতি কানইয়ালাল আগরওয়াল বলেন, ‘‘স্বার্থের লড়াইয়ে দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ হয়েছে। এ ঘটনার সঙ্গে দলের কোনও যোগ নেই’’। তৃণমূল বিধায়ক আব্দুল করিম চৌধুরীও বলেন, ‘‘এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব নয়। সন্ত্রাস রুখতে পুলিশ ব্যর্থ’’।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: North dinajpur islampur firing woman killed west bengal tmc