scorecardresearch

বড় খবর

প্রতারণার খবর পেয়েই থানায় অভিযোগ সোহমের, গ্রেফতার তাঁর আপ্ত সহায়ক

বিধায়কের অভিযোগ পেয়েই সোমবার চণ্ডীপুরের একটি ভাড়াবাড়ি থেকে সজলকে গ্রেফতার করে পুলিশ।

Soham Chakraborty
সোহম চক্রবর্তী

চাকরি পাইয়ে দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগ। গ্রেফতার চণ্ডীপুরের বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তীর আপ্ত সহায়ক সজল মুখোপাধ্যায়। কোন্নগরের বাসিন্দা সজলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেন সোহম নিজেই। বিধায়কের অভিযোগ পেয়েই সোমবার চণ্ডীপুরের একটি ভাড়াবাড়ি থেকে সজলকে গ্রেফতার করে পুলিশ। আজ, মঙ্গলবার তাঁকে তমলুক জেলা আদালতে তোলা হবে।

সোহম পুলিশের কাছে অভিযোগ করেন, বছর খানেক আগে আপ্ত সহায়ক হিসাবে কাজে যোগ দেন সজল। একটি গাড়ি তাঁকে ব্যবহার করার জন্য দেন সোহম। কিন্তু সেই গাড়িই নাকি উধাও। বার বার ফেরত চাওয়া সত্ত্বেও গাড়িটি দেননি সজল। সোহমের সন্দেহ, গাড়িটি বিক্রি করে দিয়েছেন সজল। সেই কারণেই পুলিশের দ্বারস্থ হন তারকা বিধায়ক।

আরও পড়ুন ‘সেভিংস অ্যাকাউন্ট’ খুলতে গেলেই বিপদ! বন্দুকধারী ছবিতে সতর্ক করলেন অঙ্কুশ

শুধু তাই নয়, সরকারি চাকরি পাইয়ে দেওয়ার নাম করে চণ্ডীপুর এবং আশপাশের এলাকা থেকে প্রচুর টাকা তোলার অভিযোগ উঠেছে যুবকের বিরুদ্ধে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সোহমের নাম করেই এলাকায় প্রভাবশালী ছিলেন সজল। স্থানীয় বাসিন্দাদের সঙ্গে প্রতারণা করেন। এই নিয়ে ক্ষুব্ধ ছিলেন স্থানীয় বাসিন্দারা। বিধায়কের কানেও যায় সেই অভিযোগ। তার পরই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন সোহম।

আরও পড়ুন প্রেম দিবসে সুখবর! বিয়ে করছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা, সবাইকে আমন্ত্রণ

পুলিশ জানিয়েছে, বিধায়কের অভিযোগের ভিত্তিতেই সজলকে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে অভিযোগ তদন্ত করা হচ্ছে। আজ, মঙ্গলবার তাঁকে আদালতে তোলা হবে। তাঁকে নিজেদের হেফাজতে নিতে চায় পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Soham chakrabortys pa arrested over fraud allegations