scorecardresearch

বড় খবর

হিরণ-দেবের বাগযুদ্ধের মধ্যেই ঘাটালের সাংসদের বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ শুভেন্দুর

ফের শুভেন্দুর অভিযোগে তোলপাড় রাজনৈতিক মহল।

হিরণ-দেবের বাগযুদ্ধের মধ্যেই ঘাটালের সাংসদের বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ শুভেন্দুর
দুই অভিনেতা বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় ও সাংসদ দেবের বাগযুদ্ধের মধ্যেই ভয়ঙ্কর অভিযোগ তুললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

দুই অভিনেতা বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় ও সাংসদ দেবের বাগযুদ্ধের মধ্যেই ভয়ঙ্কর অভিযোগ তুললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। হিরণ কিছুটা রাখঢাক করে অভিযোগ করলেও সরাসরি ঘাটালের তৃণমূল সাংসদ দেবের বিরুদ্ধে গরুপাচার কাণ্ডে গ্রেফতার এনামুলের কাছ থেকে কোটি কোটি টাকা অ্যাকাউন্টে নেওয়ার গুরুতর অভিযোগ তুললেন শুভেন্দু অধিকারী। যদিও মঙ্গলবার হিরণের অভিযোগের প্রেক্ষিতে জবাব দিয়েছিলেন দেব। ফের শুভেন্দুর অভিযোগে তোলপাড় রাজনৈতিক মহল।

সম্প্রতি বিজেপির খড়গপুরের বিধায়ক অভিনেতা হিরণের অভিযোগ ঘিরে শোরগোল পড়ে যায়। কালীপুজোর উদ্বোধনী মঞ্চে খোদ দেবের লোকসভা কেন্দ্রে গিয়ে হিরণ দাবি করছিলেন, ‘এখানে ঘাটালের মানুষ ডুবে যাচ্ছে, আর দেব মালদ্বীপে গিয়ে ছুটি কাটাচ্ছেন! ভোটের আগে আসব। ভোটের পর কলকাতার ফ্ল্যাটে থাকব। সাংসদ হিসেবে মাইনে নেব, ঘাটালে কাজের জন্য কাটমানি খাব। আর গরুচোর এনামুলের টাকায় সিনেমা বানাব।’

তবে এখানেই থামেনি গেরুয়া শিবির। এরপরই ঘাটালে পোস্টার ছয়লাপ হয়ে যায় সাংসদকে নিয়ে। যেখানে লেখা ছিল, ‘হিরণের খোঁচা খেয়ে মালদ্বীপ থেকে ঘাটালে আসছেন সাংসদ দেব।’ গরুপাচারের টাকা নিয়ে অভিযোগ করেছিলেন হিরণ, এবার খড়্গপুরের বিধায়কের পাশে থেকে দেবের বিরুদ্ধে টাকার পরিমানও জানিয়ে অভিযোগ করলেন নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু।

আরও পড়ুন সাংসদ বিধায়ক দ্বৈরথ তুঙ্গে, হিরণকে বন্ধু বলেও দেবের দাবি ‘ওকে সিবিআইয়ের ডাকা উচিত’

মঙ্গলবার দুপুরে ঘাটালে এক অনুষ্ঠানে হাজির হয়ে হিরণের অভিযোগের জবাব দেন সাংসদ দেব। দেব বলেন, ‘কাটমানি কী জানি না। এনামুলকে চিনি না। দেব কখনও এমন কাজ করেনি যে মাথা নত করতে হবে। কারও থেকে টাকা নিয়ে আমি ছবি করি না। আর আমাকে যেদিন ডেকেছিল আমি সেদিনই গিয়েছি। অন্য কোনও তারিখও চাইনি। সেটা ৯ মাস হয়ে গিয়েছে। এরপর আমাকে আর ডাকেনি। ডাকলে আবার যাব। এবার সিবিআইয়ের উচিত হিরণকে ডাকা। কারণ ও আমার বিষয়ে অনেক কিছু জানে।’ হিরণ ও দেবের আক্রমণ-পাল্টা জবাবে তীব্র বিতর্কের সূত্রপাত হয় রাজনৈতিক মহলে। এরই মধ্যে মঙ্গলবার রাতে দেবের বিরুদ্ধে সরাসরি ৫ কোটি টাকা ব্যাংক অ্যাকাউন্টে নেওয়ার অভিযোগ তুলেলেন বিরোধী দলনেতা। যদিও তারপর আর প্রতিক্রিয়া মেলেনি দেবের।

আরও পড়ুন শুভেন্দু জব্দে ‘মাস্টারপ্ল্যান’ মমতার, অধিকারী গড় সামলাতে পছন্দের নেতাকে বিরাট দায়িত্ব

‘হিরণকে সিবিআইয়ের ডাকা উচিত। আমি এনামুলকে চিনি না।’ ঘাটালের তৃণমূল সাংসদ দেবের এই মন্তব্যের জবাবে শুভেন্দু বলেন, ‘মিডিয়া থেকে বাঁচার জন্য বলছে। দীপক অধিকারী তথা দেব এনামুলের কাছ থেকে গরুপাচারের ৫ কোটি টাকা অ্যাকাউন্টে নিয়েছেন সিনেমা করার জন্য। দেব এসব কথা বলছে কেন? ও নিজাম প্যালেসে দুবার গিয়েছে। ইডির তলবে লুকিয়ে দিল্লি গিয়েছে। যাতে মিডিয়া জানতে না পারে। একেবারে অ্যাকাউন্ট ট্রান্সফার হয়েছে। কাঁচের ঘরে বসে ভাই দেব ঢিল ছোড়ার দরকার নেই। চুপচাপ থাকো।’ এই গরুপাচার কাণ্ডে জেলবন্দি রয়েছেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Suvendu adhikaris jibe on actor and mp dev over cattle smuggling case