scorecardresearch

বড় খবর

ট্রাকের সঙ্গে সংঘর্ষে মৃত্যু দার্জিলিংয়ের বিজেপি জেলা সভাপতি অভিজিৎ রায়চৌধুরীর

নতুন দায়িত্ব পাওয়ার পরই এই দুর্ঘটনায় মুহ্যমান সকলেই। জানা গিয়েছে, গাড়িতে না এসে ট্রেনে আসার পরামর্শ দিয়েছিলেন তাঁর পরিবার।

BJP Darjeeling district and Siliguri president Avijeet Roy Choudhury.
দার্জিলিংয় জেলা এবং শিলিগুড়ির বিজেপি জেলা সভাপতি অভিজিৎ রায়চৌধুরী।

পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন দার্জিলিংয়ের জেলা এবং শিলিগুড়ির বিজেপি জেলা সভাপতি অভিজিৎ রায়চৌধুরী। শুক্রবার রাতে ঘটেছে এই দুর্ঘটনাটি, এমনটাই জানিয়েছে পুলিশ। এক পুলিশ আধিকারিক বলেন, “বহরমপুরের কাছে দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই মারা যান তিনি।” সূত্র মারফত খবর, শনিবার সন্ধেবেলায় বিজেপি নেতার দেহ পৌঁছয় তাঁর বাড়িতে।

আরও পড়ুন: সিপিএম-বিজেপি জোট! তুমুল শোরগোল রাজনৈতিক মহলে

পুলিশ সূত্রে খবর, কলকাতা থেকে শিলিগুড়ি ফেরার পথে এই দুর্ঘটনাটি ঘটে। তাঁর গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে পিছন থেকে একটি ট্রাকে ধাক্কা মারে। ড্রাইভারের পিছনের সিটে বসেছিলেন অভিজিৎ রায়চৌধুরী। পরবর্তীতে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

আরও পড়ুন: ‘হায়দরাবাদের মতই গুলি করে মারা হোক ওদের’

শুক্রবারই অভিজিৎ চৌধুরীকে জেলা সভাপতি নির্বাচিত করা হয়েছিল বিজেপির তরফে। নতুন করে ২৪ জন জেলা সভাপতি নির্বাচন করে রাজ্য বিজেপি। এর আগেও অভিজিৎ শিলিগুড়ির জেলা সভাপতির দায়িত্বে ছিলেন। কিন্তু নতুন দায়িত্ব পাওয়ার পরই এই দুর্ঘটনায় মুহ্যমান সকলেই। জানা গিয়েছে, গাড়িতে না এসে ট্রেনে আসার পরামর্শ দিয়েছিলেন তাঁর পরিবার। তবে টিকিট না পাওয়ার কারণে গাড়িতেই ফিরছিলেন অভিজিৎ। অভিজিৎয়ের এই আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া রাজ্যের পদ্ম শিবিরে।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: West bengal bjp darjeeling chief killed after his car hits truck