বড় খবর

বিনোদনের সেরা খবর: অ্যানিমেশন টিজারে ‘তানসেনের তানপুরা’, পর্দায় পিকে ব্যানার্জি, স্বজনপোষণ প্রসঙ্গে চিরঞ্জিৎ, নতুন জুটিতে ‘কাদম্বিনী’

ওয়েব সিরিজে তানসেন, কাদম্বিনী প্রতিযোগীতা, বাংলা ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণ বিতর্কে চিরঞ্জিতের বক্তব্য এবং আরও অনেক বাছাই করা খবর এক নজরে।

বাছাই করা বিনোদনের খবর

মিঞা তানসেনের তানপুরা নিয়েই ট্রেজার হান্টের এই কল্পকাহিনি যেখানে মুখ্য চরিত্রে রয়েছেন বিক্রম চট্টোপাধ্যায়, রূপসা চট্টোপাধ্যায়, জয়তী ভাটিয়া প্রমুখরা। যে সময়টুকু পর্দায় দেখা গিয়েছিল তাঁকে, অত্যন্ত সপ্রতিভ অভিনয় করেছিলেন পিকে। টলিউডের স্বজনপোষণ নিয়ে কথা বললেন চিরঞ্জিৎ। টেলিপর্দায় নতুন জুটি, সৌজন্যে ‘কাদম্বিনী’। বিনোদনের এমনই সব গুরুত্বপূর্ণ বিনোদনের খবর পড়ে নিন…

‘তানসেনের তানপুরা’!

২২ জুন সোশাল মিডিয়ায় এসেছে এই চিত্তাকর্ষক টিজারটি যেখানে অতি সংক্ষেপে বলা হয়েছে মিঞা তানসেন ও তাঁর সঙ্গীত সম্পর্কে প্রচলিত কিছু প্রবাদের কথা। মুঘল সম্রাট আকবরের সভাগায়ক মিঞা তানসেনের গান শুনে নাকি মত্ত হাতিও শান্ত হয়ে যেত।আগামী ২৬ জুন হইচই-তে আসছে ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’।

বিস্তারিত পড়ুন, আসছে ‘তানসেনের তানপুরা’! সঙ্গীতসম্রাটের গল্প অ্যানিমেশন টিজারে

অভিনেতা পিকে

চলতি বছরের ২০ মার্চ চিরদিনের মতো পৃথিবীর ময়দান ছেড়ে চলে যান ভারতীয় ফুটবলের কিংবদন্তী প্রদীপকুমার ‘পিকে’ ব্যানার্জি। তাঁর প্রয়াণের পর তাঁর বহুমুখী প্রতিভার সাক্ষ্য হিসেবে আমরা তুলে ধরেছিলাম তাঁর রূপোলী পর্দায় আবির্ভাবের কাহিনী। আজ তাঁর জন্মদিনে ফের একবার আপনাদের শোনালাম সেই গল্প।

বিস্তারিত পড়ুন, ‘আমি পিকে ব্যানার্জি, চিনতে পারছ?’

টেলিপর্দায় নতুন জুটি

সাম্প্রতিককালে দুই প্রথম সারির চ্যানেলের মধ্যে এমন প্রতিদ্বন্দ্বিতা চোখে পড়েনি। জি বাংলা ও স্টার জলসা– দুটি চ্যানেলই প্রায় একই সঙ্গে ঘোষণা করে বাংলার প্রথম মহিলা চিকিৎসকের বায়োপিকের। সম্প্রতি স্টার জলসা-র বায়োপিকে কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের স্বামী দ্বারকানাথের ভূমিকায় হনি বাফনা-র কাস্টিং সেই প্রতিদ্বন্দ্বিতায় নতুন সমীকরণ।

বিস্তারিত পড়ুন, টেলিপর্দার নতুন জুটি! ‘কাদম্বিনী’-প্রতিদ্বন্দ্বিতায় নতুন সমীকরণ

টলিউডে স্বজনপোষণ প্রসঙ্গে চিরঞ্জিৎ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর উস্কে দিয়েছে বিনোদন জগতের নেপোটিজম বিতর্ক। তা নিয়ে উত্তাল সোশাল মিডিয়া। সেই ঢেউ আছড়ে পড়েছে টলিউডেও। আর সেই তর্কেই ভস্মে ঘি ঢালার কাজ করেছে শ্রীলেখা মিত্রের একটি সাম্প্রতিক ভিডিও। লাইভ স্ট্রিমিংয়ে তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-সহ বহু অভিনেতা ও পরিচালকের বিরুদ্ধে কিছু কথা বলেন। এবার সেই প্রসঙ্গেই কথা বললেন চিরঞ্জিৎ।

বিস্তারিত পড়ুন, বাংলা ইন্ডাস্ট্রিতে নেপোটিজম নেই, স্বজনপোষণ আছে: চিরঞ্জিৎ

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 23 june todays top tollywood headlines bengali cinema television web series latest news nepotism tollywood

Next Story
জগন্নাথদেব ও রথযাত্রা নিয়ে ন্যাশনাল জিওগ্রাফিকের তথ্যচিত্র, রইল লিঙ্কRath Yatra 2020 look back on Nat Geo documentary The Legend of Jagannath hosted by Rajeev Khandelwal
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com