বড় খবর

দিনের সেরা বলিউড বাছাই: অনলাইনেই মুক্তি পাবে মহেশ ভাটের ছবি, নেপটিজম নিয়ে সরব বাবুল, শেখর সুমন

এই অবস্থায় ছবি হলে রিলিজ করানো সম্ভব? যদি করা হয়ও, সে ছবি দেখতে লোকে সিনেমা হলে আসবে? আমরা বাধ্য হয়েই ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করাব। অদূর ভবিষ্যতে আমি কোনও আশার আলো দেখছি না

সুশান্তের বাবার সঙ্গে নানার সাক্ষাৎ

রবিবার সুশান্তের পাটনার বাড়িতে অভিনেতার বাবার সঙ্গে দেখা করলেন নানা পাটেকর। সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুতে স্বাভাবিকভাবেই মর্মাহত বাড়ির সকলে। তাদের পাশে দাঁড়াতেই এদিন পাটনা পৌঁছলেন নানা।

বিহারের পাটনায় সিআরপিএফের সাংস্কৃতির অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন নানা পাটেকর। সেখানেই রাজীব নগর অর্থাত সুশান্তের বাড়িতে বাবা কে কে সিংয়ের সঙ্গে দেখা করলেন নানা পাটেকর।

বিস্তারিত পড়ুন, সুশান্তের বাবার সঙ্গে দেখা করলাম, আর কী বা করতে পারি: নানা পাটেকর

অনলাইনেই মুক্তি পাবে মহেশ ভাটের সড়ক ২

মহেশ ভাটের ছবি সড়ক ২ বেশ কিছুদিন ধরেই রয়েছে আলোচনায়। সম্প্রতি পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক বলেছেন এখন ছবির ডিজিটাল মুক্তি ছাড়া আর কোনও উপায় নেই। প্রেক্ষাগৃহে নিজের ছবি রিলিজ করাতে না পারায় একরকম হতাশই হয়েছেন পরিচালক।ডিজনি হটস্টারে প্রিমিয়ার হবে এই ছবির।

সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে তিনি বলেছেন “এখন কোভিড ১৯ কেস বাড়ছে। এই অবস্থায় ছবি হলে রিলিজ করানো সম্ভব? যদি করা হয়ও, সে ছবি দেখতে লোকে সিনেমা হলে আসবে? আমরা বাধ্য হয়েই ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করাব। অদূর ভবিষ্যতে আমি কোনও আশার আলো দেখছি না”.

বিস্তারিত পড়ুন, ‘আশার আলো দেখছি না’, সড়ক ২-এর মুক্তি অনলাইনেই

নেপটিজম নিয়ে সরব বাবুল, শেখর সুমন

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার সিবিআই তদন্তের দাবি নিয়ে নেটিজেনরা সরব প্রথম থেকেই। কিছুদিন আগে এই দাবিতেই কথা বলেছেন রূপা গঙ্গোপাধ্যায়। এবার মুখ খুললেন বাবুল সুপ্রিয় ও শেখর সুমন। ক্রমশই জোরালো হচ্ছে অভিনেতার অকাল মৃত্যুর তদন্তের দাবি। টুইটারে ট্রেন্ড করছে #cbiforsushant।

ঘরের ছেলের মৃত্যুর তদন্তের দাবিতে কথা বলছেন বিহারবাসী। এদিন বিজেপি সাংসদ তথা সঙ্গীতশিল্পী বাবুল সুপ্রিয় টুইট করে লেখেন, ”সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ঘিরে বেশ কিছু প্রশ্ন উঠছে। সুইসাইড নোট না থাকা এবং দায়িত্বশীল কিছু মানুষের অসংবেদনশীল মন্তব্য। যাঁরা সিবিআই তদন্তের দাবি তুলেছেন আমি তাঁদের সমর্থন করছি। কিন্তু তদন্ত চলাকালীন কোনও সিদ্ধান্তে না পৌঁছে যাওয়াই শ্রেয়।”

বিস্তারিত পড়ুন, রূপার পর বাবুল, শেখর সুমন, ক্রমশ জোরালো হচ্ছে সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 29th june todays top bollywood headlines latest news

Next Story
‘ভাই যেখানেই থাকিস সবসময় খুশি থাকিস’, সুশান্তকে নিয়ে পোস্ট দিদি শ্বেতার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com