বড় খবর

কলকাতা মেট্রোয় ঘুরে বেড়াচ্ছেন জিৎ, চিনতে পারলেন না জনতা

ঘুণাক্ষরেও সাধারণ মানুষ ঠাওর করতে পারলেন না পাশে বসে থাকা লোকটি জিৎ। দিব্যি হেঁটেচলে, খবরের কাগজ পড়ে মেট্রো চড়ে এক জায়গা থেকে অন্য জায়গায় চলে এলেন নায়ক।

jeet
মেট্রোয় জিৎ।

কর্মব্যস্ত সময়ে মেট্রোয় শহর পরিক্রমায় ‘অসুর’। বিশ্বাস হচ্ছে না তো! নিজেই দেখে নিন। কিগান মান্ডির লুকে কলকাতা মেট্রোয় চড়ে ঘুরে বেড়ালেন অভিনেতা জিৎ। কিন্তু ঘুণাক্ষরেও সাধারণ মানুষ ঠাওর করতে পারলেন না পাশে বসে থাকা লোকটি জিৎ। সাধারণ মানুষের মধ্যে দিব্যি হেঁটেচলে, খবরের কাগজ পড়ে, মেট্রো চড়ে এক জায়গা থেকে অন্য জায়গায় চলে এলেন নায়ক।

এসপ্লানেড থেকে মেট্রোয় চড়েন অভিনেতা, নামলেন রবীন্দ্রসরোবরে। কেউ চিনতে পারলেন কি? আসলে গ্ল্যামারাস লুক ছেড়ে লম্বা চুল-দাঁড়িতে তাঁকে দেখতে অভ্যস্ত নয় আম জনতা। তা বলে সামনে এসে দাঁড়ালেও চিনতে পারবেন না! এ বোধহয় নিজেও আশা করেননি জিৎ।

আরও পড়ুন, জামিয়ার ঘটনায় ‘স্পিকটি নট’, সমালোচনার মুখে আমির, রণবীর, শাহরুখরা

আসলে পুরোটাই তাঁর পরের ছবির প্রমোশন। পাভেলের পরিচালনায় অসুর- ছবিতে দেখা যেতে চলেছে জিতকে। অনেক আগেই এই ছবির চিত্রনাট্য লিখেছিলেন পাভেল। ছবিতে জিতের চরিত্রের নাম কিগান, নুসরত অদিতি এবং আবির বোধি। আবির ও নুসরতকেও বেশ অন্যরকমভাবে তুলে ধরার চেষ্টা করছেন পরিচালক। অন্ধপ্রাণ বন্ধুত্বের পরিণতির ছবি ‘অসুর’।

ভারতের চিত্রকলা ও স্থাপত্যের প্রবাদ প্রতিম ব্যক্তিত্ব রামকিঙ্কর বেইজকে সম্মান জানানো হচ্ছে এই ছবির মাধ্যমে। ছবিতে জিতের সঙ্গে দেখা যাবে নুসরত জাহান ও আবির চট্টোপাধ্যায়কে। তবে কিগান মান্ডির লুকে যে বিশ্বাসযোগ্যতা আছে তার প্রমাণ পেলেন জিৎ। এই ভিডিও নেটদুনিয়ায় আসার পরই হইচই পড়ে গিয়েছে দর্শকদের মধ্যে। ৩ জানুয়ারী মুক্তি পাচ্ছে ‘অসুর’

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor jeet in kolkata metro no one recognize

Next Story
পরমব্রত-শুভশ্রীর নতুন ছবির প্রস্তুতি শুরুRaj Chakraborty
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com