scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

রানু মন্ডল ফের ট্রেন্ডিং দীপাবলিতে, দেখুন ভিডিও

প্ল্যাটফর্মে গানের ভিডিও ভাইরাল হয়ে নেটপাড়ার নজরে এসছিলেন ঠিকই কিন্তু হিমেশ রেশমিয়ার সঙ্গে ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবিতে প্লেব্যাক করে গোটা দেশে জনপ্রিয় হয়ে যান তিনি।

রানু মন্ডল ফের ট্রেন্ডিং দীপাবলিতে, দেখুন ভিডিও
আবার ভাইরাল রানু মন্ডল। ফোটো- ইনস্টাগ্রাম

মাস ঘুরতে না ঘুরতেই আবার সোশাল মিডিয়ায় ভাইরাল রানু মন্ডল। তবে এবার ‘দিল ওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’-র গানে মঞ্চ মাতালেন তিনি। সম্প্রতি, ২৮ বছরে পা দিয়েছে শাহরুখ-কাজলের এই ছবি। আর দক্ষিণের শোয়ের মঞ্চে ‘তুঝে দেখা তো ইয়ে’- গেয়েই ফের চর্চায় রানু।

প্ল্যাটফর্মে গানের ভিডিও ভাইরাল হয়ে নেটপাড়ার নজরে এসছিলেন ঠিকই কিন্তু হিমেশ রেশমিয়ার সঙ্গে ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবিতে প্লেব্যাক করে গোটা দেশে জনপ্রিয় হয়ে যান তিনি। গান গাওয়ার পরই ভাইরাল হয় রানুর ‘তেরি মেরি কাহানি’।

আরও পড়ুন, বিক্রম, রাজ থেকে কার্তিক আরিয়ন, পরিণীতি চোপড়া তারকারা ব্যস্ত ভাইফোঁটায়

কিছুদিন আগেই একটি মালয়ালম শোয়ের মঞ্চে ডাক পেয়েছিলেন তিনি। মঞ্চে দাঁড়িয়ে একের পর এক গান গেয়েছিলেন রানু। ‘পেয়ার কা নাগমা’ থেকে ‘সত্যম শিবম সুন্দরম’, গেয়ে মঞ্চ মাতিয়েছিলেন তিনি। গাইতে ভোলেননি হিমেশের সঙ্গে তাঁর ডুয়েট ‘তেরি মেরি কাহানি’।

আরও পড়ুন, টেলিভিশন এখনই নয়, ছবিই করবেন, মধুমিতা জানালেন তাঁর পরিকল্পনা

রানাঘাট রেল স্টেশনে রানুর গলায় ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’-গানটি রেকর্ড করেছিলেন এক পথচারী। নিজের ফেসবুক প্রোফাইলে সেই ভিডিও পোস্ট করার পরই ভাইরাল হন রানু মন্ডল, পরিচিত হন ‘লতাকণ্ঠী’ নামে। এরপরেই ডাক পান মুম্বইয়ের রিয়্যালিটি শোয়ে। সেই মঞ্চেই তাঁর গান শুনে হিমেশ রেশমিয়া বলেছিলেন, তাঁর ছবিতে প্লে ব্যাক করার কথা। নিজের কথা রেখেছিলেন গায়ক-সঙ্গীতপরিচালক

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Again ranu monda viral on social media