বড় খবর


Daily Horoscope, 31 August, 2019: কেমন কাটবে মাসের শেষদিন? পড়ুন রাশিফল

Ajker Rashifal in Bengali, Today’s Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces: রাশিফল পড়ে জেনে নিন কেমন কাটবে মাসের শেষ দিন।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

কিছু কেনাবেচা করার জন্য দিনটি শুভ। কমবয়সীদের কথা শুনলে বিপদে পড়তে পারেন। পেটের সমস্যা বৃদ্ধি।সৎ গুরু দেবের সাহায্য পেতে পারেন। আজ ব্যবসায় ফল ভাল খারাপ মিশিয়ে থাকবে। অতিরিক্ত পরিশ্রম হওয়ায় শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের চাকরির খবর পেতে পারেন।

আরও পড়ুন: Assam NRC Final List Live Updates: আজ আসামের ভাগ্যপরীক্ষা, প্রকাশিত হচ্ছে এনআরসি

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

উকিলদের জন্য সামনে শুভ সময়। আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় সমস্যা বাড়তে পারে।নতুন কোনও ব্যবসার ব্যাপারে চিন্তা ভাবনা।

আরও পড়ুন: Assam NRC Final List 2019: অসম এনআরসি: কীভাবে দেখবেন নামের তালিকা? জেনে নিন

মিথুন (২২ মে – ২১ জুন)

আজ কাজের জায়গায় খুব সতর্ক থাকুন, বুদ্ধি ভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে মতান্তর ঘটতে পারে। ধর্ম আলোচনায় আজ আপনি খুব দূর পর্যন্ত যাবেন। আজ কোনও ভাবে বাড়তি উপার্জন হতে পারে। শৌখিনতার জন্য খরচ হতে পারে। শরীরে অল্প বিস্তর সমস্যা থাকতে পারে।

আরও পড়ুন: মমতাকে ‘আমন্ত্রণ’ মুকুলের, ‘তবে মুখ্যমন্ত্রী একই থাকবে, এর কোনও মানে নেই’!

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

অতিরিক্ত আবেগ ক্ষতি করতে পারে। বাবা-মায়ের সঙ্গে বিবাদ বৃদ্ধি। ভাল লোকের দ্বারা বিপদ থেকে উদ্ধার। কোনও কারণে আজ আপনার সম্মানহানি হতে পারে। আপনার বক্তব্যে সকলের মন জয় করতে সক্ষম হবেন। ভাই-বোনের সম্পর্কের মধ্যে ফাটল ধরতে পারে। সঙ্গীতশিল্পীদের শুভ সময়।

আরও পড়ুন: আট বছরেই চিনের জনসংখ্যাকে ছাড়িয়ে যাবে ভারত, জানাল রাষ্ট্রসংঘ

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় জট থাকলে সেটা ছেড়ে যাওয়ার সম্ভাবনা। ক্রোধ সংযত করা বিশেষ প্রয়োজন। বাবা-মায়ের জন্য খরচ বাড়তে পারে।অনেক দিনের কোনও পুরনো আশা পূর্ণ হতে পারে। আজ সারা দিন কোনও ঝুঁকির কাজ না করাই ভাল।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

নিজের বুদ্ধির জোড়ে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মান প্রাপ্তি যোগ। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি। পড়ে গিয়ে দুর্ঘটনার আশঙ্কা। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বৃদ্ধি।

আরও পড়ুন: মোদী সরকারের বড় সিদ্ধান্ত, একাধিক রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের সংযুক্তিকরণ

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ।কর্ম স্থানে তর্ক বাধতে পারে। আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হতে পারেন। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা করতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণ কলহ বাধতে পারে। আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

কোনও ভাল কাজে সুনাম প্রাপ্তি হতে পারে। অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে।আজ কোনও জটিল সমস্যার সামনে পড়তে হতে পারে। প্রেমে নতুন কোনও যোগাযোগ আসতে পারে। মনের ইচ্ছা পূর্ণ হওয়ার জন্য আনন্দ। আভিনেতাদের জন্য খুব ভাল সুযোগ মিলতে পারে।

আরও পড়ুন: সর্বনাশ! শিগগিরই আনইনস্টল করুন এই জনপ্রিয় অ্যাপ

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

পড়াশোনার জন্য বিদেশ যাত্রা হতে পারে। নতুন বাড়ি তৈরির সুযোগ এলে হাতছাড়া না করাই ভাল। প্রতিবাদী মনোভাব ত্যাগ করে ফেলুন। আপনার থেকে বয়সে ছোট কারও জন্য দুশ্চিন্তা। আন্ত্রিক জাতীয় রোগে ভোগান্তি।সম্পন্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তির জন্য পাড়ার লোকের কাছে হাসির পাত্র হবেন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

অফিসে সুনাম বৃদ্ধি। ভাল যুক্তির জন্য তর্কে জয় লাভ। ফাটকা থেকে আয়ের যোগ বা লটারি কাটার জন্য দিনটি শুভ। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে মূল্যবান কিছু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। সাধু সেবা করতে পেরে শান্তি।

আরও পড়ুন: প্রশ্ন করলে কি ‘স্বার্থে ঘা’ লাগে, জানতে চাইলেন সৃজিত?

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

নিজের কোনও সম্পত্তি কেনার চেষ্টা।।মনের আশা আজ অনেক বাড়তে পারে। আজ ঘরে এবং বাইরে পরিবেশ আপনার সঙ্গেই থাকবে। কোনও কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা হতে পারে। শত্রুর সঙ্গে আপস করতে হতে পারে। শারীরিক দুর্বলতাথাকবে। শিক্ষায় সাফল্য বৃদ্ধি পাবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

সমাজের কোনও কাজের জন্য আপনার চাপ বাড়তে পারে। উত্তেজনার কারণে বিপদ আসতে পারে। স্ত্রীর জন্য বাড়তি আয় হতে পারে। বন্ধুর পিছনে খরচ হবে।কোনও রকম আঘাত লাগতে পারে। আজ প্রতিবেশীদের ষড়যন্ত্রে কোনও কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন।

Web Title: Horoscope ajker rashifal today august 31 2019 aries taurus gemini cancer leo virgo libra scorpio sagittarius capricorn aquarius pisces

Next Story
Daily Horoscope, 30 August, 2019: কৌশিকী অমাবস্যায় কী আছে আপনার ভাগ্যে? পড়ুন রাশিফলAjker Rashifal in Bengali, Today's Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces: রাশিফল পড়ে জেনে নিন কেমন কাটবে শুক্রবার?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com