বড় খবর

Daily Horoscope 18 September, 2019: বিশ্বকর্মা কি সহায় আপনার? পড়ুন রাশিফল

Ajker Rashifal in Bengali, Today’s Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces: রাশিফল পড়ে জেনে নিন কেমন কাটবে দিন।

শত্রুর ব্যাপারে চাপ থাকবে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসবে। কর্মক্ষেত্রে উন্নতির চেষ্টা করুন। ভাইয়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে। সন্তানের কোনও ব্যবহারের জন্য মানসিক চাপ বৃদ্ধি। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে।প্রেমের ব্যাপারে একাকিত্ব আসতে পারে। বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ হতে পারে। পেটের কোনও সমস্যা বাড়বে। প্রেমে অশান্তি থেকে সাবধান থাকুন।

দুপুরের পরে ব্যবসা ভাল যাবে।ভাল কাজ করেও বদনাম আসতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় পাবেন আজ। অনেক খরচ হতে পারে। শরীরের কোনও সমসা হতে পারে। নতুন কোনও কাজের জন্য চেষ্টা বৃদ্ধি। মানসিক অবসাদ আসতে পারে। বাড়তি কিছু খরচের জন্য চিন্তা থাকবে।

আরও পড়ুন: আপনার হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস এখন থেকে দেখা যাবে ফেসবুকে, জেনে নিন কীভাবে?

আর্থিক চাপ আসতে পারে। বাড়ির বাইরে বিবাদ বাড়তে পারে।সকালের দিকে কোনও আঘাত লাগতে পারে। প্রেমের ব্যাপারে শান্তি আসতে পারে। চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি। সন্তানের লেখাপড়ার জন্য চিন্তা বৃদ্ধি। পেটের কোনও সমস্যা হবে। বন্ধুদের থেকে ভালবাসা বাড়তে পারে। ব্যবসায় ক্ষতির আশঙ্কা। প্রতিবেশীর সঙ্গে বিবাদের জন্য সারা দিন মেজাজ গরম থাকবে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের শান্তিতে ব্যাঘাত।

খেলাধূলার দিকে শুভ পরিবর্তনের সম্ভাবনা। পেটের কোনও সমস্যা হওয়ার আশঙ্কা। ব্যবসায় চাপ বাড়তে পারে।আজ একটু একা থাকতে ভাল লাগবে। জমি, বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে। কর্মস্থানে কোনও বিবাদ আনেক দূর যাবে, একটু সাবধান থাকুন।অতিরিক্ত কথা বলার জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। আজ সারা দিন শরীর নিয়ে সমস্যা বাড়বে। কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। প্রেমের জন্য আঘাত আসতে পারে।

আরও পড়ুন: ভারতের বাজারে সদ্য লঞ্চ করা হল রয়্যাল এনফিল্ডের ক্লাসিক ভার্সন, দাম কত জানেন?

ব্যবসায় কারও সঙ্গে তর্ক। সন্তানের জন্য কোনও চিন্তা থাকবে। প্রিয় জনের কোনও ক্ষতি হতে পারে। পেটের কোনও সমস্যা বাড়বে। প্রেমের জন্য কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। বাবা-মায়ের জন্য দুঃখ বৃদ্ধি। মধুর কথাবার্তা বলবার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন।

বুদ্ধির ভুলের জন্য কাজ নিয়ে সমস্যা। ব্যবসায় মন্দা আসতে পারে। পেটে যন্ত্রণা বাড়ায় কাজে ব্যাঘাত। আপনার নিন্দা আলোচনা হতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। আয় বৃদ্ধি ও সঞ্চয় বৃদ্ধি। কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক। ভ্রমণের জন্য দিনটি ভাল হবে না।চিকিৎসার জন্য খরচ ও চিন্তা বৃদ্ধি। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে।আজ আয়ের দিক দিয়ে দিনটি ভাল। বন্ধুর জন্য কোনও ভাল কাজ করতে পারেন।

আরও পড়ুন: যৌন সম্পর্কে বাধা, রেগে গিয়ে জোড়া ছোবল গৃহবধূকে

নিজের জেদের জন্য আজ কোনও ক্ষতি হতে পারে। সম্পত্তির ব্যাপারে আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। পশু পাখি নিয়ে আনন্দ পেতে পারেন। সংসারের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় ভাল সুযোগ কাজে লাগান। আজ কোনও কাজের চেষ্টা বিফলে যেতে পারে। ভাল যোগাযোগ আসতে পারে। ব্যবসায় কোনও নতুন ব্যবস্থা। অপর কোনও ব্যক্তির জন্য চিকিৎসার খরচ বৃদ্ধি। অফিসে তর্ক থেকে সাবধান থাকুন। শরীর নিয়ে সমস্যা বাড়তে পারে।

সকালের  দিকে ভাল কাজ করেও বদনাম হতে পারে। আজ উচ্চশিক্ষার ক্ষেত্রে শুভ ফল পাবেন। বন্ধুদের প্ররোচনায় সায় দিলে বিপদ আসতে পারে। গুরুত্বপূর্ণ কাজ থাকলে সকালের দিকে মিটিয়ে নিন। দামি কোনও জিনিস প্রাপ্তি হতে পারে। আপনার ক্রুদ্ধ আচরণে পারিবারিক অশান্তি বাধতে পারে। আজ কোনও জ্ঞানী মানুষের সান্নিধ্যে এসে আপনার জ্ঞ্যানের পরিধি বাড়বে।

আরও পড়ুন: প্রেমিকের বীর্য লকেট করে গলায় পরলেন প্রেমিকা!

কোনও নামী জায়গায় কাজের যোগাযোগ। আজ একটু ক্রোধ সংবরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ বাধতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় স্বস্তী পেতে পারেন। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, বিপদের আশঙ্কা রয়েছে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে।

বাইরের কোনও লোকের জন্য আজ খরচ বৃদ্ধি।ব্যবসায় ভাল লাভের সময়। বন্ধুর ব্যাপারে খারাপ কিছু ঘটতে পারে। আজ কোনও ক্ষতি হতে পারে। বাড়িতে বাড়তি খরচের জন্য গুরু জনের সঙ্গে অশান্তি। গোপন কোনও রোগ নিয়ে দুশ্চিন্তা। ব্যবসায় চাপ বাড়বে। প্রেমে আঘাত আসতে পারে। সন্তানের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে।অজথা অপমানিত হতে পারেন। তবে ভ্রমণের ভাল যোগ আছে। ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি।

আরও পড়ুন: অপরেশন চলছে পেটে, তারমধ্যেই গান ধরেছে খুদে, ভাইরাল সেই ভিডিও

বাড়তি খরচের যোগ রয়েছে। নীতির দিক দিয়ে কোনও কাজ নিয়ে বিবাদ হতে পারে। বন্ধু নিয়ে বাড়িতে অশান্তি হতে পারে। ভাল কাজে খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও খারাপ খবর আসার আশঙ্কা। মাথার যন্ত্রণা বৃদ্ধি। দুপুরের পরে আপনার ব্যবহার খারাপ হতে পারে।সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলুন। রহস্যজনক কিছু আবিষ্কার করতে পারেন। সকালের দিকে ব্যবসায় সমস্যা বৃদ্ধি। কানের সমস্যা হতে পারে।

পূজাপাঠের জন্য খরচ বাড়তে পারে।আজ সকালের দিকে আপনার মনের মতো পরিবেশ পেতে পারেন। বিবাহিত জীবন খুব ভাল কাটতে পারে। কর্মস্থানের পরিবর্তন হতে পারে।কোনও বিশেষ কারণে আজ আনন্দ বাড়তে পারে। মায়ের বিষয়ে সমস্যা বাড়তে পারে। বাড়তি কাজের চাপ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে একটু বুঝে কথআ বলুন। মানসিক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসায় চাপ ও খরচ বাড়তে পারে। আজ অফিসে শুভ কিছু ঘটার সম্ভাবনা।

Web Title: Horoscope ajker rashifal today september 18 2019 aries taurus gemini cancer leo virgo libra scorpio sagittarius capricorn aquarius pisces

Next Story
Daily Horoscope 17 September, 2019: কোনো বিপদের আশঙ্কা নেই তো আজ? পড়ুন রাশিফল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com