বড় খবর

‘সম্পত্তি হাতিয়ে মেরে ফেলা হতে পারে শোভনকে’, বৈশাখীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ রত্নার

“আমি আমার স্বামীর নিরাপত্তার জন্য সব জায়গায় যাব। স্বামীর প্রাণ বাঁচানোর আর্জি জানাব।”

Baishakhi banerjee, Ratna Chatterjee, Sovan
গুরুতর অভিযোগ রত্নার

জামাই ষষ্ঠীর দিনে ফেসবুকে বৈশাখীর নামের পাশে শোভনযোগ থেকে সম্পত্তি হস্তান্তর, সব মিলিয়ে বিতর্ক তুঙ্গে। সূত্রের খবর, বুধবার রাতেই রত্না চট্টোপাধ্যায়ের নামে কলকাতা পুলিশ কমিশনারের কাছে অভিযোগ জানিয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এবার সেই অভিযোগের ভিত্তিতে গুরুতর অভিযোগ আনলেন বেহালার বিধায়ক।

রত্না চট্টোপাধ্যায়ের কথায়, “উনি পুলিশ কমিশনারের কাছে গিয়েছেন। আমি সমস্ত বড় বড় জায়গায়, প্রশাসকদের কাছে যাব। আমি তো মনে করি সম্পত্তি হাতানোর জন্যই উনি ঢুকেছিলেন। শেষ পর্যন্ত সেটাই করেছেন। এবার আমি আমার স্বামীর নিরাপত্তার জন্য সব জায়গায় যাব। স্বামীর প্রাণ বাঁচানোর আর্জি জানাব। সব সম্পত্তি হাতিয়ে এবার শোভন চট্টোপাধ্যায়কে মেরেও ফেলা হতে পারে।”

আরও পড়ুন, ‘পাত্তা পেতেই এসব করে’, বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায় ট্রেন্ডিং নিয়ে সরব রত্না

সূত্রের খবর, পুলিশ কমিশনারকে পাঠানো লিখিত অভিযোগে বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেছেন যে রত্না চট্টোপাধ্যায় তাঁকে ও শোভন চট্টোপাধ্যায়কে ল্যাম্পপোস্টে বেঁধে পেটানোর হুমকি দিয়েছেন। তিনি এও জানান যে প্রাণনাশের আশঙ্কা করছেন এবং ভয়ে রয়েছেন কারণ রত্না চট্টোপাধ্যায় এখন বিধায়ক। তাঁর হাতে এখন অনেক ক্ষমতা।

আরও পড়ুন, শোভনকে ‘উচ্ছেদ’ নোটিস শ্যালকের, ৭ দিনে খালি করতে হবে গোলপার্কের ফ্ল্যাট

প্রসঙ্গত, বুধবার শোভন চট্টোপাধ্যায়ের সম্পত্তি হস্তান্তরের পর থেকেই তরজা শুরু হয়। যদিও বেহালার বিধায়ক রত্না জানিয়েছিলেন যে, তিনি যথেষ্ট অপমানিত হয়েছেন। তাই তিনি শোভনের বিপদেও যাবেন না কখনও। বরং মুখ্যমন্ত্রী একটি বিধানসভার দায়িত্ব দিয়েছেন তিনি সেই কাজে নিজেকে ব্যস্ত রাখতে চান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sovan chatterjee baishakhi banerjee letter to kolkata police ratna chatterjee word fight

Next Story
Sovan-Baisakhi: ‘পাত্তা পেতেই এসব করে’, বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায় ট্রেন্ডিং নিয়ে সরব রত্নাSovon, Baisakhi, Ratna, Facebook Post
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com