বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

রবিনসনকে সিঁড়িতেই ধাক্কাধাক্কি! মাঠের ঝামেলা বাইরে নিয়ে বেনজির বিতর্কে কোহলিরা

অলি রবিনসনকে জড়িয়ে এবার বড়সড় অভিযোগ করল ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান। বলা হল, মাঠের বাইরে বাধার শিকার স্বয়ং অলি রবিনসন।

শুধু মাঠেই নয়। মাঠের বাইরেও এবার উত্তপ্ত পরিস্থিতি তৈরি হল। ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের লর্ডস টেস্ট একাধিক চাঞ্চল্যকর মুহূর্ত জন্ম দিয়ে গিয়েছে। সেই বিতর্কের রেশ এখনও কাটেনি। এর মধ্যেই খবর, মাঠের বাইরেও ছড়িয়েছিল ঝামেলা। ভারতীয় ক্রিকেটারদের বিরুদ্ধে অভিযোগ প্যাভিলিয়ন থেকে মাঠে প্রবেশের রাস্তায় নাকি অলি রবিনসনকে বাধা দিয়েছিলেন কোহলিরা।

দ্বিতীয় ইনিংসে ইংল্যান্ডের ব্যাটিং লাইনআপ ন্যূনতম প্রতিরোধও গড়ে তুলতে পারেনি ভারতীয় পেস ব্যাটারির সামনে। বারবার উইকেট পতনে একসময় ইংল্যান্ডের স্কোর দাঁড়ায় ৯০/৭-এ। সেই সময় ক্রিজে আসার কথা ছিল অলি রবিনসনের। তবে ব্রিটিশ দৈনিক দ্য গার্ডিয়ান-এর প্রতিবেদন অনুযায়ী, রবিনসনকে নাকি প্যাসেজে বাধা দেন ভারতীয় ক্রিকেটাররা।

আরও পড়ুন: কোহলির মত কুৎসিত গালি দিতে কাউকে দেখিনি! বিস্ফোরক বার্তায় বিরাট ক্ষোভ তারকার

সেই প্রতিবেদনে বলা হয়েছে, “অলি রবিনসন যখন ড্রেসিংরুম থেকে প্যাভিলিয়ন ধরে মাঠে নামবেন, সেই সময় সিঁড়িতে তাঁর সামনে পড়ে যান ট্র্যাকশ্যুট পরিহিত কয়েকজন ইন্ডিয়ান ক্রিকেটার। উল্টো দিক থেকে তাঁরা আবার সিঁড়িতে উঠছিলেন। মাঠে ড্রিংক্স দিয়ে তাঁরা ফিরে আসছিলেন। তাঁদের জায়গা করে দিতে রবিনসনকে সরে দাঁড়াতে হয়।”

বলা হচ্ছে, “ভারতীয় ক্রিকেটাররা রবিনসনকে মাঠে নামার জন্য জায়গা করে দেননি। বরং রবিনসনকেই তাঁদের প্রবেশের জন্য অপেক্ষা করতে হয়। সেই ক্রিকেটাররা ধাক্কাধাক্কি করেই ওপরে ওঠেন। পুরো বিষয়টি কয়েক সেকেন্ডের হলেও পঞ্চম দিন চূড়ান্ত প্রতিদ্বন্দ্বিতামূলক পরিবেশে ওঁদের মোটিফ বুঝতে সমস্যা হওয়ার কথা নয়।”

আরও পড়ুন: ভারতের কাছে লজ্জার হারের জের, দলের সুপারস্টারকে ছেঁটে ফেলল ইংল্যান্ড

পঞ্চম দিন ভারতের সঙ্গে ইংল্যান্ডের যুদ্ধ চূড়ান্ত রূপ নেয়। বুমরা আগেই জেমস আন্ডারসনকে বাউন্সারে টার্গেট করেন। আর বুমরা ব্যাট করতে নামার পরে রবিনসন, মার্ক উডরা তার পাল্টা দিতে থাকেন বুমরাকে। যদিও সেই যুদ্ধে জয়ের মুখ দেখেনি ইংল্যান্ড।

মহম্মদ শামি এবং জসপ্রীত বুমরা ৮৯ রানের অপরাজিত পার্টনারশিপ গড়ে ম্যাচ ঘুরিয়ে দেন। ২৯৮/৮-এ ভারত ডিক্লেয়ার করে দেওয়ার পরে মাত্র ১২০ রানে অলআউট হয়ে যায় ইংল্যান্ড। ১৫১ রানে ম্যাচ জিতে ভারতও সিরিজ ১-০ এগিয়ে যায়।

আরও পড়ুন: ঐতিহাসিক পাক সফর বাতিলের পথে নিউজিল্যান্ড! প্রাণভয়ে শঙ্কিত কিউয়ি তারকারা

জো রুট ম্যাচের পরে স্বীকার করে নিয়েছেন, ভারতকে পাল্টা স্লেজিং করার কৌশল বুমেরাং হয়ে তাঁদের কাছেই ফিরে আসে। মাঠে একাধিকবার উত্তপ্ত পরিস্থিতি তৈরি হলেও ইংরেজ নেতা রুট অবশ্য জানিয়েছেন, দুই দলের মধ্যে এমনিতে কোনও সমস্যাই নেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england ollie robinson had to stopped on way to entering field during lords test reports

Next Story
কোহলির মত কুৎসিত গালি দিতে কাউকে দেখিনি! বিস্ফোরক বার্তায় বিরাট ক্ষোভ তারকার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com