scorecardresearch

বড় খবর

IND vs SA: রোহিত-রাহানের দাপটে ভারত ২২৪/৩, খারাপ আলোয় আগেই দিন শেষ

রোহিত-রাহানের ব্য়াটে ভর করে ভারত ভদ্রস্থ স্কোর তুলল। ১৮৫ রানের পার্টনারশিপ করে তাঁরাই দলকে বড় রানের আশা দেখাচ্ছেন। রাঁচিতে ফের ঝলসে উঠলেন রোহিত। অনবদ্য় সেঞ্চুরি উপহার দেন হিটম্য়ান।

IND vs SA: রোহিত-রাহানের দাপটে ভারত ২২৪/৩, খারাপ আলোয় আগেই দিন শেষ

India vs South Africa 3rd Test Day 1 Highlights: শনিবার খারাপ আলো আর বৃষ্টির জন্য় রাঁচি টেস্টের প্রথম দিনে শেষ হল নির্ধারিত সময়ের বেশ কিছুটা আগেই। আগামিকাল ম্য়াচ শুরু হবে ৩০ মিনিট আগে। অর্থাৎ সাড়ে ন’টার বদলে খেলা শুরু হবে সকাল ন’টায়।

দিনের শেষে ভারত তিন উইকেট হারিয়ে স্কোরবোর্ডে তুলেছে ২২৪ রান। সেঞ্চুরিকারী রোহিত শর্মা অপরাজিত আছেন ১১৭ রানে। রাহানে ব্য়াট করছেন ৮৩ রানে। আর ১৭ রান করতে পারলেই শতরানের দেখা পাবেন তিনিও।

আরও পড়ুন: ভিডিও দেখুন: অট্টহাসি বিরাটের, এবার ফাফের প্রক্সি অধিনায়কও টস হারলেন

আরও পড়ুন: টেস্ট কেরিয়ারে হাফ ডজন সেঞ্চুরি রোহিতের, গাভাস্করের পর দ্বিতীয় ভারতীয় ওপেনার হিসাবে অনন্য় নজির

এদিন জেএসসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়াম কমপ্লেক্সে টস জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বিরাট কোহলি। কিন্তু কাগিসো রাবাদার দাপটে ভারত শুরুতেই মুখ থুবড়ে পড়ে। ময়াঙ্ক আগরওয়াল (১০) ও চেতশ্বর পূজারা (০) শিকার হন রাবাদার। টিম ইন্ডিয়ার ক্য়াপ্টেন কোহলিও এদিন এসে ভারতকে অক্সিজেন জোগাতে পারেননি। অ্যানরিচ নোকিয়ার বলে তাঁকেও ফিরতে হয় মাত্র ১২ রানে। লাঞ্চে ভারতের স্কোরবোর্ড ছিল ৩ উইকেটে ৭১। 

সেখান থেকে রোহিত-রাহানের ব্য়াটে ভর করে ভারত ভদ্রস্থ স্কোর তোলে। ১৮৫ রানের পার্টনারশিপ করে তাঁরাই দলকে বড় রানের আশা দেখাচ্ছেন। রাঁচিতে ফের ঝলসে ওঠেন রোহিত। অনবদ্য় ইনিংস উপহার দেন হিটম্য়ান। ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্য়াটে ৬ নম্বর সেঞ্চুরির সঙ্গেই পূর্ণ করে ফেললেন ২০০০ রান। অন্য়দিকে রাহানেও তাঁকে যোগ্য় সঙ্গত দেন। সেঞ্চুরির পথে তিনিও।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India vs south africa 3rd test day 1 highlights151955