আইপিএল ছেড়ে হানিমুনে যাবেন বুমরা! জল্পনা উস্কে দিল রাজস্থান রয়্যালস

গোয়ায় রিসর্টে বিয়ে করলেন জসপ্রীত বুমরা। স্ত্রী হলেন টিভি প্রেজেন্টার সঞ্জনা গণেশন। হাতে গোনা অতিথির সামনেই বিয়ে সারলেন তারকা পেসার।

আইপিএলে খেল না। বরং হানিমুনে যাও।
কার্যত এমন ভাষাতেই বুমরাকে বার্তা পাঠালো রাজস্থান রয়্যালস। অবশ্য পুরোটাই মজার ছলে।

রবিবারই বিয়ের পিঁড়িতে বসেছেন জাতীয় দলের স্পিডস্টার। তারপর সোমবার বিয়ের ছবি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। তারপরেই নবদম্পতি বুমরা-সঞ্জনা শুভেচ্ছায় ভাসছেন। তারকা ক্রিকেটার থেকে ফ্র্যাঞ্চাইজি, ক্রিকেট সংস্থা, প্রাক্তন তারকা থেকে সাধারণ ক্রিকেট সমর্থক- বুমরাকে শুভেচ্ছা জানানো তালিকায় কে নেই!

আরো পড়ুন: ফিফটির পরে ব্যাট তুললেন দেরিতে, ম্যাচের শেষে অদ্ভুত কারণ জানালেন ঈশান

এর মধ্যেই অন্যরকম শুভেচ্ছা জানিয়ে শিরোনামে রাজস্থান রয়্যালস। মজার ছলে বুমরার বিয়ের পোস্ট শেয়ার করে লিখেছে, “আমরা শুনেছি এপ্রিল-মে মাসে মালদ্বীপ দারুন ঘোরার জায়গা।” এপ্রিল-মে মাসেই দেশে আইপিএলের নতুন সংস্করণের আসর বসার কথা। সেই সময় রাজস্থান রয়্যালস চাইছে আইপিএল না খেলে বরং সদ্য বিবাহিতা স্ত্রীকে নিয়ে ঘুরে আসুন মালদ্বীপে। এতে মুম্বই ইন্ডিয়ান্স বাদে বাকি দলগুলি লাভবানই হবে। পুরোটাই অবশ্য মজার মোড়কে শুভেচ্ছা জানানো হয়েছে।

যাই হোক, ২৭ বছরের তারকা ক্রিকেটার জাতীয় দলের টেস্ট সিরিজ চলার সময়েই পারিবারিক ছুটি নিয়েছিলেন। তখনই জানা যায়, বুমরা বিয়ের জন্যই ছুটি নিয়েছেন। যদিও তারকা ক্রিকেটার এই বিষয়ে স্পিকটি নট ছিলেন। পাত্রী হিসাবে জল্পনায় নাম উঠে এসেছিল দক্ষিণী অভিনেত্রী অনুপমা পরমেশ্বরণ এবং টিভি সঞ্চালিকা সঞ্জনা গণেশনের। তবে প্রকাশ্যেই অনুপমা এই জল্পনা উড়িয়ে দেন। পরে জানা যায় সঞ্জনাও ছুটিতে রয়েছেন। এরপরে দুইয়ে দুইয়ে চার করে নিয়ে অসুবিধা হয়নি ক্রিকেট মহলের।

আরো পড়ুন: মুম্বই ইন্ডিয়ান্স ছাড়বেন ঈশান, সূর্যকুমার! আগামী IPL-এ বড়সড় ধাক্কার মুখে চ্যাম্পিয়ন দল

সোমবারই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে জসপ্রীত বুমরা জানিয়ে দেন সঞ্জনার সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। বিয়ের ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, “ভালোবাসা যদি তোমাকে যোগ্য মনে করে, তোমাকে নির্দিষ্ট দিকে এগিয়ে নিয়ে যায়। ভালোবাসায় আমরা নতুন এক জার্নি শুরু করলাম। এই দিনটা আমাদের জীবনের অন্যতম সুখের দিন। তোমাদের সঙ্গে এই খবর ভাগ করে নিতে পারায় আমরা আনন্দিত- জসপ্রীত এবং সঞ্জনা।” তারপরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ছবি। শুভেচ্ছায় ভেসে যান নবদম্পতি।

জানা গিয়েছে, জনা কয়েক অতিথিদের সামনে বিয়ে সারেন দুই তারকা। অতিথিদের মোবাইল ফোন রাখায় নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল। বিয়ের পর একমাস পরে আইপিএলে খেলতে নামবেন তারকা পেসার। স্ত্রী-ভাগ্যে আইপিএলে দুরন্ত ফর্ম দেখাতে পারেন কিনা, সেটাই দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Rajasthan royals hilarious wish to jasprit bumrah after his marriage

Next Story
লুকিয়ে খেতে গিয়ে ধরা পড়ে গেলেন রোহিত! ভাইরাল ভিডিওয় হাসি তুঙ্গে, দেখুন