বিরাট বনাম রোহিত ইস্য়ুতে মুখ খুললেন শাস্ত্রী, জানালেন ঠিক কী হয়েছিল তাঁদের মধ্য়ে

বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পরেই প্রকাশ্যে এসেছিল টিম ইন্ডিয়ায় বিভাজনের চিত্র। ভারতীয় ড্রেসিংরুমে বিরাট কোহলি ও রোহিত শর্মার আলাদা আলাদ লবি তৈরি হয়েছে বলেও জানা গিয়েছিল।

By: Mumbai  Published: September 10, 2019, 6:05:38 PM

বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পরেই প্রকাশ্যে এসেছিল টিম ইন্ডিয়ায় বিভাজনের চিত্র। ভারতীয় ড্রেসিংরুমে বিরাট কোহলি ও রোহিত শর্মার আলাদা আলাদ লবি তৈরি হয়েছে বলেও জানা গিয়েছিল। বিরাট-বনাম রোহিতের অন্তর্কলহের কথাও বারবার উঠে এসেছিল মিডিয়াতে।

এবার বিরাট-রোহিত বিতর্কে মুখ খুললেন টিম ইন্ডিয়ার হেডস্য়ার। রবি শাস্ত্রী সাফ জানিয়ে দিলেন ভারতীয় দল সুখী পরিবার। তাঁর কথায় বিরাট-রোহতিরে মতভেদের কথা উঠে আসলেও বিরোধীতার তত্ত্ব তিনি নস্য়াৎ করে দিয়েছেন।

আরও পড়ুন: রোহিতের সঙ্গে সম্পর্কে কতটা পচন! মুখ খুলে সত্যিটা জানালেন কোহলি

‘গাল্ফ নিউজ’কে দেওয়া এক সাক্ষাৎকারে রবি বলছেন, “একটা দলে যখন ১৫টা প্লেয়ার থাকে তখন খুব স্বাভাবিক ভাবেই ভিন্ন মতামত উঠে আসে। এটাই কাঙ্খিত। কখনই চাইব না, সবাই একই পথ ধরে হাঁটছে। প্রত্য়েকের মত প্রকাশের স্বাধীনতা রয়েছে। এরকম অনেক সময় হয় যে, দলের সবচেয়ে জুনিয়র প্লেয়ার এমন একটা স্ট্র্য়াটেজি নিয়ে সামনে আসল যেটা আমরা আগে ভাবিনি। ফলে এখানে সংঘাতের কোনও প্রশ্নই নেই।”

শাস্ত্রী আরও বললেন, “আমি পাঁচ বছর এই ড্রেসিংরুমটায় রয়েছি। আমি দেখেছি এই দলটাকে কীভাবে একে অপরের পাশে দাঁড়ায়। একে অপরের পরিপূরক তারা। তাদের কাজের পদ্ধতিটাই এরকম। আর বিরাট-রোহিতের সংঘাতের বিষয়টা চূড়ান্ত বাজে কথা। আর সেটা যদি হতো তাহলে রোহিত বিশ্বকাপে পাঁচটা সেঞ্চুরি করতে পারত না। বিরাট যে খেলাটা খেলছে সেটা খেলতে পারত না। আর ওদের একসঙ্গে পার্টনারশিপই বা হতো কী করে?”

আরও পড়ুন: পছন্দের নয় রোহিত! চাহাল-রাহুলের প্রকাশ্যে ‘স্বীকারোক্তি’

শাস্ত্রী আরও বলছেন যে, আটের দশকে ওয়েস্ট ইন্ডিজ বা পরে অস্ট্রেলিয়া ক্রিকেট ইতিহাসে যে ছাপ রেখে গিয়েছে। ভারতের সামনেও সেই সুযোগ রয়েছে। সে পথেই রয়েছে টিম ইন্ডিয়া। ক্রিকেটের সব ফর্ম্য়াটে ও আইসিসি-র ইভেন্টগুলোয় ভারতের পারফরম্য়ান্স অবিশ্বাস্য় বলেই মত শাস্ত্রীর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ravi shastri clears air on alleged virat kohli rohit sharma rift

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং