বড় খবর

বাজেট ১৫০ টাকা, জিও, ভোডাফোন নাকি এয়ারটেল কোন নেটওয়ার্ক আপনার জন্য সাশ্র্রয়ী?

তুলনামূলকভাবে দেখে নিন কোন রিচার্জ প্যাকে কী কী সুবিধা রয়েছে।

রিচার্জের জন্য মাসে বরাদ্দ ১৫০ টাকা। এদিকে রিচার্জ প্ল্যান বারবার বদলে যাওয়ায় , কোন রিচার্জ করলে আপনি লাভবান হবেন বুঝে উঠতে পারছেন না? তুলনামূলকভাবে দেখে নিন কোন রিচার্জ প্যাকে কী কী সুবিধা রয়েছে। আপনি কোন রিচার্জটি করলে আপনার প্রয়োজন মিটবে নিজেই পরখ করে নিন।

জিও রিচার্জে ১৫০ টাকার মধ্যে রয়েছে দুটি রিচার্জ প্যাক, ১২৯ টাকা ও ১৪৯ টাকা। ১২৯ টাকায় জিও থেকে জিওআনলিমিটেড কল, নন্ নেট কলে ১০০০ মিনিট ফ্রি, ২জিবি ডেটা ও ৩০০ টি এসএমএস ব্যবহার করতে পারবেন। এর বৈধতা ২৮দিন । ১৪৯ টাকায় জিও থেকে জিওআনলিমিটেড কল , নন্ নেট কলে ৩০০ মিনিট , ১ জিবি করে নিত্যদিন ডেটা ও ১০০ টি করে এসএমএস পাবেন। যার বৈধতা ২৪ দিন।

আরও পড়ুন: ফের মধ্যবিত্তের জন্য সস্তার রিচার্জ প্যাক আনল জিও

জিও রিচার্জ প্ল্যান

ভোডাফোনেও রয়েছে দুটি রিচার্জ, ৯৯ টাকা ১৪৯ টাকা। ৯৯ টাকায় আনলিমিটেড কল, ১ জিবি ডেটা ও ১০০ টি এসএমএস পাবেন। যার বৈধতা ১৪ দিন। ১৪৯ টাকায় পাওয়া যাবে আনলিমিটেড কলিং সুবিধা ২ জিবি ডেটা, ৩০০ টি এসএমএস। এর বৈধতা ২৮ দিন।

আরও পড়ুন: ১.৫ জিবি, ১০০ এসএমএস ও আনলিমিটেড কলের সুবিধা দেওয়া রিচার্জ প্ল্যানের দাম বাড়াল জিও

ভোডাফোনের রিচার্জ প্ল্যান

আরও পড়ুন:ভারতে নজরকাড়া ফোন লঞ্চ করল নতুন কোম্পানি iQOO

এয়ারটেলে রয়েছে, পাঁচটি রিচার্জ প্যাক, ৪৮, ৯৮,৯৯,১২৯,১৪৯ টাকা। ৪৮ ও ৯৮ টাকার রিচার্জ প্যাকে কোনো কলিং সুবিধা নেই। এতে ৩ ও ৬ জিবি ডেটা পাওয়া যাবে। ৯৯, ১২৯ টাকার রিচার্জ প্যাকে রয়েছে আনলিমিটেড কলিং সুবিধা ও ১ জিবি করে ডেটা। এছাড়া ৯৯ টাকায় পাওয়া যাবে ১০০ টি এসএমএস, ১২৯ টাকায় পাওয়া যাবে ৩০০ টি এসএমএস। এর বৈধতা ১৮ ও ২৪ দিন। ১৪৯ টাকায় পাওয়া যাবে আনলিমিটেড কলিং সুবিধা ২ জিবি ডেটা ৩০০ টি এসএমএস পাওয়া যাবে। এর বৈধতা ২৮ দিন।

এয়ারটেলের রিচার্জ প্ল্যান

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Read the full story in English

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jio brings new prepaid plans a look at under rs 150 plans from jio airtel and vodafone

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com