বড় খবর


আসছে মোটোরোলা জেড থ্রি প্লে, জেনে নিন ফোনটির স্পেশিফিকেশন

ছবি অনুযায়ী আগামী ফোনটিতে মোটো জেড টু প্লে’র মত কোন হোম বটন না থাকলেও ১৮ঃ৯ অ্যাসপেক্ট রেশিওর ডিসপ্লে থাকার সম্ভাবনা আছে। ফোনটিতে পাওয়ার বটনের নিচে একটি আলাদা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বটন থাকতে পারে। এছাড়া ও এতে ফেসিয়াল রিকগনিশন থাকবারও সম্ভাবনা প্রবল।    

moto-z3-759
মোটো জেট থ্রি প্লে ফোনটির একটি ছবি আজ ফাঁস হল সোশ্যাল মিডিয়ায়

মোটো জেট থ্রি প্লে ফোনটির একটি ছবি আজ ফাঁস হল সোশ্যাল মিডিয়ায়। ছবিটি  দেখে বোঝা যাচ্ছে মোটো জেড থ্রি প্লে ফোনটিতে দুদিকেই থাকবে ড্যুয়াল ক্যামেরা সেট-আপ এবং ওয়ারলেস চার্জিং-এর জন্য গ্লাস ব্যাক ডিজাইন। অ্যান্ড্রয়েড হেডলাইনের একটি রিপোর্টের দাবী ছবিটি মোটো জেড থ্রি প্লে’র অফিসিয়াল ছবি।

ছবি অনুযায়ী আগামী ফোনটিতে মোটো জেড টু প্লে’র মত কোন হোম বটন না থাকলেও ১৮ঃ৯ অ্যাসপেক্ট রেশিওর ডিসপ্লে থাকার সম্ভাবনা আছে। ফোনটিতে পাওয়ার বটনের নিচে একটি আলাদা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বটন থাকতে পারে। এছাড়া ও এতে ফেসিয়াল রিকগনিশন থাকবারও সম্ভাবনা প্রবল।

 

আরও পড়ুন :জেনে নিন মোটোরোলার সাশ্রয়ী দামের ই-সিরিজ ফোনগুলির দাম এবং সুবিধা

মোটো জেট থ্রি প্লে ফোনটির প্রকাশিত ছবিটি দেখে আরও বোঝা যাচ্ছে ফোনটিতে মোটো মড লাগাবার জন্য এর পিছনের দিকে থাকবে ১৬ ম্যাগনেটিক পিনস্ । পাশাপাশি অন্যান্য আরও মোটোরোলার ফোনের তুলনায় এই ফোনটিতে ডুয়াল ক্যামারর ভোলবদল হবার সম্ভাবনাও প্রবল। জানা গেছে ফোনটিতে মূল ক্যামেরার জন্য থাকবে ১২ ও ৮ মেগাপিক্সেলের সেন্স। ছবি দেখে আন্দাজ করাই যায় যে ফোনটির ডিসপ্লে হবে বেজেলহীন।  মোটোরোলার এতদিনের ফোনগুলিতে হোম বাটন ছিল তাঁদের ফোনের ব্র্যান্ড ইমেজ। এবার সেই ইমেজের বদল ঘটতে চলেছে মোটোর আগামী ফোনে।

আরও পড়ুন : অবশেষে এয়ারটেল ও রিলায়েন্স জিও’র হাত ধরে ভারতে আসছে অ্যাপেল ওয়াচ সিরিজ থ্রি সেলুলার

কিছুদিন আগে ফোনের স্পেশিফিকেশন প্রকাশ্যে এসেছিল। সেই রিপোর্ট অনুযায়ী নচবিহীন ডিজাইন ছাড়া ১৮.৯ অ্যাসপেক্ট রেশিও সমেত, ৬ ইঞ্চির ফুল এইচ ডি ডিসপ্লেতে থাকবে ১০৮০x ২১৬০ পিক্সেলের রেজলিউশন।  বর্তমানে বাজারচলতি অ্যান্ড্রয়েড ফোনগুলির মতই ফিচার থাকতে পারে  মোটো জেট থ্রি প্লে ফোনটিতে এমনই আন্দাজ করা হচ্ছে।

আরও পড়ুন : আসছে iPhone SE 2, সাশ্রয়ী দামের আগামী আইফোনটির ফিচার জেনে নিন

পাওয়া খবরে জানা গেছে সেলফি ক্যামেরার জন্য বরাদ্দ ৫ মেগাপিক্সেল। স্ন্যাপড্রাগন ৬৩৬ প্রসেসরে চলা ফোনটি চলবে ৪ জিবি র‌্যাম এবং পাওয়া যাবে ৩২ জিবি এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ অপশনে। ৩০০০ এমএইচের শক্তিশালী ব্যাটারি থাকবে ফোনটিতে এবং অ্যান্ড্রয়েড ওরিও অপারেটিং সিস্টেমেই চলবে  মোটো জেট থ্রি প্লে ফোনটি। কিন্তু ড্রয়েড লিফে-এর মতানুযায়ী মোটো জেড ৩ প্লে’র পাশাপাশি কোম্পানী মোটো জেড ৩ এবং একটি স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসরে চলা উন্নত মানের ডিসপ্লে সমেত ফোনও বাজারে আনবে। হার্ডওয়্যার হোম বটনের বদলে এই ফোনগুলিতে একটি সাদা সফটয়্যার বটন থাকবে।

 

Web Title: Moto z3 play image released reveal glass back dual rear cameras

Next Story
বই পড়ুন মুঠোফোনেই, রইল কিছু দুর্দান্ত অ্যাপের সন্ধানbooks
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com