বড় খবর

অ্যাভেন্জারঃ দ্য ইনফিনিটি ওয়ারের ৬০০০ টিকিট ফ্রীতে বিলোবে ওয়ানপ্লাস

বিনামুল্যের এই টিকিটগুলি এপ্রিল মাসের  ২৭, ২৮ এবং ২৯ তারিখ দেওয়া হবে। প্রত্যেকটি  টিকিটের সঙ্গে তাঁরা বিনামুল্যে পাবেন পপকর্ন এবং কোল্ড-ড্রিঙ্কসও।

oneplus6-avengers-copy1
১৭ মে ওয়ান প্লাস সিক্স মার্ভেল অ্যাভেঞ্জার লিমিটেড ভার্সন পাওয়া যাবে অ্যামাজনে

ওয়ানপ্লাস সিক্স স্মার্টফোনটি নিয়ে প্রত্যাশা তুঙ্গে সকল গ্রাহকের। ওয়ানপ্লাসের এই ফোনটি বাজারে আনার মাত্র কিছুদিন আগেই তাঁরা গাঁটছড়া বাঁধলেন ডিজনির সঙ্গে। এর দরুণ ওয়ানপ্লাস কমিউনিটির সদস্যরা ডিজনির আগামী ছবি অ্যাভেন্জার দ্য ইনফিনিটি ওয়ার ছবির ৬০০০ টিকিট বিনামূল্যে পাবেন। ওয়ানপ্লাস জানিয়েছে কমিউনিটি সদস্যদের  আগামী সপ্তাহে এই টিকিটগুলি পেটিএম ডট কমের মাধ্যমে সংগ্রহ  করতে হবে।

মুম্বাই নিউদিল্লি ব্যাঙ্গালুরু চেন্নাই , কলকাতা , হায়দরাবাদ, কোচি, পুনে, এবং আমাদাবাদ ইত্যাদি প্রমুখ শহরের কমিউনিটি সদস্যরা এই সুযোগটি পাবেন। বিনামুল্যের এই টিকিটগুলি এপ্রিল মাসের  ২৭, ২৮ এবং ২৯ তারিখ দেওয়া হবে। প্রত্যেকটি  টিকিটের সঙ্গে তাঁরা বিনামুল্যে পাবেন পপকর্ন এবং কোল্ড-ড্রিঙ্কসও।

আরও পড়ুন: ওয়ানপ্লাস ৬, নতুন কি থাকবে এই ফোনে? জানাল কোম্পানি

আপনি যদি এই দুর্দান্ত অফারটি পেতে ইচ্ছুক হন তাহলে ওয়ানপ্লাস কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে ঢুঁ মারুন এবং রেজিষ্টার করুন আপনার ওয়ানপ্লাস ফোনের IMEI  নম্বরটি দিয়ে। তারপর ক্লিক করুন ‘Get It’ অপশনে। আপনার বুকিং করার সময় যদি টিকিট বেঁচে  থাকে তাহলে আপনি একটি কুপন কোড পাবেন। এই কোডটি দিয়ে আপনাকে পেটিএম ওয়েবসাইটে লিঙ্ক দিয়ে শো টাইম এবং সিট বেছে নিতে হবে। সবশেষে টোকেন প্রসেসিং ফি  হিসাবে পেটিএম এক টাকা নেবে।

আরও পড়ুন :OPPO F7 মোবাইল রিভিউ: নতুন ‘সেলফি এক্সপার্ট’ কতখানি ভাল?

মুম্বাই  নিউদিল্লি ব্যাঙ্গালুরু চেন্নাই , কলকাতা , হায়দরাবাদ, কোচি, পুনে, এবং আমাদাবাদ শহরে ছবিটি দেখা যাবে পিভিআর সিনেমা হলে। তবে কলকাতায় এই অফারটি দিয়ে দেখা যাবে মনি স্কোয়ার মলের সিনেম্যাক্সে।

আরও পড়ুন :Asus ZenFone Max Pro M1 ফোনের ইউএসপি কি জানেন ?

ওয়ান প্লাস ফোনের নেক্সট জেনারেশন ফ্ল্যাগশিপ ফোন ওয়ান প্লাস সিক্স, খুব শীঘ্রই ভারতের বাজারে আসছে। ওয়ানপ্লাস সিক্সে থাকবে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ । ওয়ানপ্লাস কোম্পানির সিইও এবং প্রতিষ্ঠাতা পিট ল্যু জানিয়েছেন ব্যবহারকারীদের সেরা অভিজ্ঞতা দিতে সিক্সের মধ্যে থাকবে কোয়ালকমের সবচেয়ে শক্তিশালী চিপসেট স্ন্যাপড্রাগন ৮৪৫। ওয়াটার রেজিস্টেন্স এবং নচ  স্ক্রিন সমেত গ্লাস বডি  ডিজাইনে পাওয়া যাবে ফোনটি। এখনও অবধি আন্দাজ করা হচ্ছে এই ফোনটিই ওয়ানপ্লাসের সবচেয়ে দামি স্মার্টফোন হবে। ফোনটির দাম এদেশে ৩৪,১৮৩ টাকা হতে পারে বলে আন্দাজ করা হচ্ছে।

Web Title: Oneplus give 6000 tickets for avengers infinity war ahead oneplus 6 launch

Next Story
অবশেষে এয়ারটেল ও রিলায়েন্স জিও’র হাত ধরে ভারতে আসছে অ্যাপেল ওয়াচ সিরিজ থ্রি সেলুলারapple_watch3_big_1
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com