বড় খবর

কম খরচের কোন রিচার্জে কী লাভ? জেনে নিন

বাজেট ২০০ এর মধ্যে। এই প্রতিবেদন পড়ে নিজেই পরখ করে নিন।

Jio, Jio 6 Paise Charge
সংস্থার দাবি, দিনে গড়ে জিও নেটওয়ার্কে ২৫ থেকে ৩০ কোটি মিসড কল আসে

জিওর আইইউসি চার্জ কাটার নিয়ম চালু হওয়া থেকে কোন রিচার্জ করবেন, কোন নেটওয়ার্কে সুবিধা হবে বুঝে উঠতে পারছে না বহু গ্রাহক। এদিকে বাজেট ২০০ এর মধ্যে। এই প্রতিবেদন পড়ে নিজেই পরখ করে নিন। প্রয়োজন মত কোন রিচার্জ করলে আপনি লাভবান হবেন।

Reliance Jio Rs 149 prepaid recharge plan

রিলায়েন্স জিও নতুন করে ফের বাজারে নিয়ে এসেছে ১৪৯ টাকার রিচার্জ। যাতে রয়েছে কমপ্লিমেন্টারি আইইউসি মিনিট। এই রিচার্জ প্ল্যানের বৈধতাও বাড়ানো হয়েছে। ২৪দিনের বদলে এখন ২৮ দিন ব্যবহার করা যাবে। পাশাপাশি জিও থেকে নন্ জিওতে ফোন করলে তার জন্য বরাদ্দ থাকবে ৩০০ মিনিট। এছাড়া প্রত্যেকদিন ২ জিবি ডেটা ও ১০০টি এসএমএস ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন: মঙ্গলে অক্সিজেন! কিন্তু মিলছে না রসায়নের হিসেব

Airtel Rs 199, Rs 169 prepaid recharge plan

এয়ারটেলের ১৯৯ টাকার প্রিপেইড রিচার্জ প্যাকে প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা এবং ১০০ টি এসএমএস পাওয়া যাবে। প্ল্যানের মেয়াদ ২৮ দিন। এয়ারটেলের প্রিপেইড প্ল্যানের মধ্যে রয়েছে নর্টন মোবাইল সিকিউরিটির এক বছরের সাবস্ক্রিপশন, উইঙ্ক মিউজিক এবং এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপ্লিকেশনের অতিরিক্ত সুবিধা। পাশাপাশি আনলিমিটেড কল করা যাবে।

আরও পড়ুন: ফেসবুক নয়! এখন বেশি জনপ্রিয় টিকটক

এয়ারটেলের ১৬৯ টাকার রুপির প্রিপেইড রিচার্জ প্ল্যানের সঙ্গে রয়েছে ১৯৯ টাকার প্ল্যান। প্রতিদিন যে ডেটা পাওয়া যাবে তা ১ জিবি। এছাড়াও, অতিরিক্ত সুবিধার মধ্যে উইঙ্ক মিউজিক এবং এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপ্লিকেশনগুলির সাবস্ক্রিপশন পেতে পারেন।

আরও পড়ুন: ভোডাফোনের রিচার্জ প্ল্যানে অফুরন্ত সুযোগ সুবিধা

Vodafone Rs 199, Rs 169 prepaid recharge plan

ভোডাফোনের ১৯৯ টাকার রুপির প্রিপেইড রিচার্জ প্যাকে রয়েছে আনলিমিটেড কলিং এবং ১০০ টি দৈনিক এসএমএসের সঙ্গে প্রতিদিন ১.৫ জিবি ডেটা সরবরাহ করে। যা ২৮ দিনের জন্য বৈধ।

আরও পড়ুন: জিওতে নয়, লাভ এখন বেশি বিএসএনএলে

ভোডাফোন ১৬৯ টাকার সস্তার একটি মাসিক ডেটা প্যাকও রয়েছে। যাতে আনলিমিটেড কলিং এবং ২৮ দিনের মেয়াদে ১০০ টি করে প্রতিদিনের এসএমএস সহ ১ জিবি ডেটা পাওয়া যাবে।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Reliance jio vs airtel vs vodafone best prepaid recharge plans under rs 200

Next Story
মঙ্গলে অক্সিজেন! কিন্তু মিলছে না রসায়নের হিসেব
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com