বড় খবর

দিনের সেরা ভাইরাল খবর: ছুটে গিয়ে দুধ জোগার করলেন মহিলা পুলিশ, মঙ্গল গ্রহের চারপাশে অবাক করা সবুজ আভা

দিনের সেরা ভাইরাল দেখুন একসঙ্গে একটি প্রতিবেদনে

Read today’s top trending news headline in one place:  রেলওয়ের একজন মহিলা পুলিশ আধিকারিক ট্রেনের উপরে থাকা অল্প বয়স্ক মাকে দুধের বোতল দেওয়ার অঙ্গভঙ্গি সোশ্যাল মিডিয়ায় প্রচুর প্রশংসা কুড়িয়েছে।একটি ইউরোপীয় মহাকাশযান দ্বারা সনাক্ত করা হয়েছে মঙ্গল গ্রহের চারপাশে একটি স্বতন্ত্র সবুজ আভা দেখা গিয়েছে।

মহিলা পুলিশ ছুটে গিয়ে দুধ জোগার করে দেয় চার মাসের শিশুর জন্য

রেলওয়ের একজন মহিলা পুলিশ আধিকারিক ট্রেনের উপরে থাকা অল্প বয়স্ক মাকে দুধের বোতল দেওয়ার অঙ্গভঙ্গি সোশ্যাল মিডিয়ায় প্রচুর প্রশংসা কুড়িয়েছে। যুবতী মা শ্রমিক স্পেশাল ট্রেনে করে আসছিল। সন্তানের জন্য দুধ চেয়েছিল সে, ওই পুলিশ আধিকারিক ছুটে গিয়ে দুধ জোগার করে দেয়।

এই ঘটনাটি রাঁচির রেলওয়ে ম্যানেজার টুইট করেছেন, বেঙ্গালুরু থেকে গোরখপুর যাচ্ছিল ওই ট্রেন। ঝাড়খণ্ডের হাতিয়া রেলস্টেশনে ট্রেন থামার সময় যাত্রী মেহেরুননিসা নামের ওই মহিলা কর্তৃপক্ষকে জিজ্ঞাসা করেন, যে তার চার মাস বয়সী ছেলের জন্য কিছু খাবারের ব্যবস্থা করতে পারে কিনা।

একটি ইউরোপীয় মহাকাশযান দ্বারা সনাক্ত করা হয়েছে মঙ্গল গ্রহের চারপাশে একটি স্বতন্ত্র সবুজ আভা দেখা গিয়েছে। যা নিয়ে নেটিজেনদেরে মধ্যে একটি উন্মাদনা সৃষ্টি করেছে। যা নিয়ে শুরু হয়েছে তীব্র আলোচনা। প্রথমবারের মতো এই দৃশ্য দেখা গিয়েছে।

কেঁদে ফেলেছিল, ডাকাতি করতে এসে জড়িয়ে ধরল তারা!

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে এক অনাবিল তৃপ্তি পেয়েছেন সোশ্যাল মিডিয়ার একাংশ। ‘ডাকাতদের নাকি মন ভালো’, এই নিয়েই যুক্তিতর্কে মেতে উঠেছেন নেট নাগরিকরা। ভিডিও দেখে কেউ কেউ জানিয়েছেন, ডাকাত বলে কি মানুষ নয়, আবার কেউ কেউ একদমই তাদের সঙ্গ দিতে রাজি নয়।

বিস্তারিত পড়ুন- জনবহুল এলাকায় মাঝপথে বাইক আরোহীর কাছ থেকে ডাকাতি করতে এসেছিলেন দুই ব্যক্তি

পুলিশের ট্রেনিং চলছে মহম্মদ রফির গানে, ভাইরাল ভিডিও

কিংবদন্তি ভারতীয় প্লেব্যাক সংগীতশিল্পী মহম্মদ রফির গান আজও জনপ্রিয়। তেলঙ্গানার একজন এএসআই রফির জনপ্রিয় ট্র্যাক গল গিয়া দিনের একটি সুর ব্যবহার করে নিয়োগ পদ্ধতিতে অনুশীলন করাচ্ছেন।

বিস্তারিত পড়ুন- এনার্জি আনতে অভূতপূর্ব একটি আকর্ষণীয় উপায় খুঁজে বের করেছেন তিনি, দেখুন ভিডিওতে

গাছের গুড়ি দিয়ে কোনো যন্ত্র ছাড়াই ঢেঁকি তৈরি করেছে দুই খুদে

দেখুন ভিডিওতে

“আমরা যখন ঘুমাই করোনা ভাইরাসও তখন ঘুমায়”, সমালোচনার মুখে পাক- রাজনীতিবিদ

পাকিস্তানের একজন রাজনীতিবিদ সোশাল মিডিয়ায় মিম ও রসিকতার বিষয়বস্তু হয়ে উঠেছেন। এক সভায় তিনি বলেন, কোভিড-১৯ এর সঙ্গে লড়াই করার জন্য মানুষের ঘুমানো উচিত।

বিস্তারিত পড়ুন- ঠিক কী বলেছেন পাক রাজনীতিবিদ, জানুন বিশদে

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Todays top trending news headlines latest viral stories

Next Story
পুলিশের ট্রেনিং চলছে মহম্মদ রফির গানে, ভাইরাল ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com