scorecardresearch

বড় খবর

OC-BDO-কে ‘সোজা’ করার ডেডলাইন বেঁধে দিলেন তৃণমূল বিধায়ক হুমায়ুন

এর আগে ওসির অপসারণ চেয়ে থানা ঘেরাও করেছিল তৃণমূল।

OC-BDO-কে ‘সোজা’ করার ডেডলাইন বেঁধে দিলেন তৃণমূল বিধায়ক হুমায়ুন
ওসি-বিডিও-কে বেনজির হুঁশিয়ারি তৃণমূল বিধায়কের।

এর আগে ওসির অপসারণ চেয়ে থানা ঘেরাও করেছিল তৃণমূল। মুর্শিদাবাদের ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীরের নেতৃত্বে চলে থানা ঘেরাও কর্মসূচি। ভরতপুর থানা ঘেরাওয়ের পর এবার ওসিকে বেনজির হুঁশিয়ারি তৃণমূল নেতার। তৃণমূল বিধায়কের রোষের মুখে পড়েছেন এলাকার বিডিও। ‘৭ দিন সময় দিলাম, কী করে সোজা করতে হয় জানিয়ে দেব।’ খোদ শাসকদলের বিধায়কের রাজ্য প্রশাসনের আধিকারিকদের এহেন হুঁশিয়ারিতে বিতর্ক তৈরি হয়েছে।

মুর্শিদাবাদের ভরতপুর থানার পাশের একটি জমিতে পার্ক তৈরির চেষ্টা করছে পুলিশ, এমনই অভিযোগ হুমায়ুন কবীরের। তবে এই পার্ক তৈরির প্রচেষ্টায় আপত্তি তোলেন স্থানীয় বিধায়ক হুমায়ুন কবীর। ওই জমি ‘জবরদখল’-এর অভিযোগ তোলেন হুমায়ুন। ওসির মদতেই জমি জরদখলের চেষ্টার অভিযোগে সোচ্চার হন তৃণমূল নেতা।

আরও পড়ুন- ‘সোজা হয়ে দাঁড়াতে পারেন না, উনি কী দাওয়াই দেবেন?’, মদনকে ধুয়ে দিলেন দিলীপ

ভরতপুর থানার ওসির অপসারণ চেয়ে থানা ঘেরাও করে তুমুল বিক্ষোভ দেখায় তৃণমূল। অনুগামীদের সঙ্গে নিয়ে ভরতপুর থানা ঘেরাওয়ের নেতৃত্ব দেন হুময়ুন। অভিযোগ, থানার দরজা ভেঙে ঢোকার চেষ্টা করে তৃণমূলকর্মীরা। এছাড়াও ভরতপুরের বিডিও-র বিরুদ্ধেও একগুচ্ছ অভিযোগ রয়েছে এই তৃণমূল বিধায়কের।

আরও পড়ুন- ছেলে গ্রেফতার হওয়ার পরেই সম্পত্তির হাতবদল, সায়গলের মা-স্ত্রীকে তলব ED-র

ভরতপুরের ওসি বিজেপির হয়ে কাজ করছেন বলে অভিযোগ হুমায়ুনের। এমনকী ওসি-বিডিও-র বিরুদ্ধে নালিশ জানিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠিও দিয়েছেন তৃণমূল নেতা। এবার ওসি-বিডিও-কে হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, ”কী করে সোজা করতে হয় ৭ দিনের মধ্যে জানিয়ে দেব। মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়েছি, ৭ দিন দেখব, তারপরেই সিদ্ধান্ত জানিয়ে দেব। ভোটে বিজেপির হয়ে কাজ করেছেন ভরতপুরের ওসি। পুলিশ সুপারকে বলেও কোনও কাজ হয়নি। বিডিও-র বিরুদ্ধেও জেলাশাসকের কাছে অভিযোগ করা হয়েছে। বিডিও এমন কাজ করছেন যেন স্থানীয় মস্তান। ৭ দিন সময় দিলাম কীরে সোজা করতে হয় জানিয়ে দেব।”

আরও পড়ুন- ‘ডিপার্টমেন্ট থেকে ফাইল আসত-বিশ্বাস করে সই করতাম’, CBI জেরায় বিস্ফোরক পার্থ

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Mursidabad bharatpur tmc mla humayun kabir threaten oc and bdo