প্রোটিয়াদের বিরুদ্ধে ঐতিহাসিক সিরিজ জয়, টুইটারে কী লিখলেন বিরাট-রোহিতরা?

ঐতিহাসিক সিরিজ জয়ের পর ভারতীয় দলের খেলোয়াড় ও সাপোর্ট স্টাফরা টুইট করেছেন। দলগত প্রয়াসের কথাই বললেন তাঁরা। ক্য়াপ্টেন কোহলি থেকে কোচ রবি শাস্ত্রী সকলেই শুভেচ্ছাবার্তা জ্ঞাপন করেছেন।

By: Published: October 22, 2019, 3:12:28 PM

মঙ্গলবার রাঁচিতে প্রোটিয়াদের প্রত্যাশিত ভাবে হোয়াইটওয়াশ করেছে টিম ইন্ডিয়া। চলতি সিরিজের শেষ টেস্ট ইনিংস ও ২০২ রানে জয়ের সুবাদে তিন ম্য়াচের টেস্ট সিরিজ ৩-০ পকেটে পুরেছে বিরাট কোহলি অ্যান্ড কোং।

ঐতিহাসিক সিরিজ জয়ের পর ভারতীয় দলের খেলোয়াড় ও সাপোর্ট স্টাফরা টুইট করেছেন। দলগত প্রয়াসের কথাই বললেন তাঁরা। ক্য়াপ্টেন কোহলি থেকে কোচ রবি শাস্ত্রী সকলেই শুভেচ্ছাবার্তা জ্ঞাপন করেছেন। দেখে নেওয়া যাক তাঁরা কী লিখলেন।

আরও পড়ুন: দেখুন ভিডিও: ধোনিকে নিয়ে সাংবাদিকের প্রশ্ন, কোহলির সরস উত্তরে হাসির ফোয়ারা

আরও পড়ুন: দুরন্ত সাফল্য, তারপরেই রোহিতের মুখে বিরাট-শাস্ত্রীর নাম

আরও পড়ুন: একেই কোহলি অ্যান্ড কোং, বাকি আট দলের মিলিত পয়েন্টও ভারতের থেকে কম

আরও পড়ুন: ভাইরাল ভিডিও: প্রকাশ্যে বিরাট-রোহিতের সম্পর্ক, বৈরিতা নাকি বন্ধুতা?

ভারত এই প্রথম দক্ষিণ আফ্রিকাকে ‘সিরিজ সুইপ’ করল। রাঁচিতে ফ্রিডম সিরিজ জিতে ভারত আইসিসি বিশ্ব টেস্ট চ্য়াম্পিয়নশিপের পয়েন্ট টেবিলে একেই রয়ে গেল। ২৪০ পয়েন্টের সুবাদে ভারত রয়েছে মগডালে। আপাতত টিম ইন্ডিয়ার সাময়িক বিশ্রাম। এরপর বাংলাদেশের বিরুদ্ধে খেলবে তিনটি টি-২০ ও দু’টি টেস্ট খেলব ভারত।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Indian players share their joy on twitter after series win against southafrica

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেটস
X