বিনোদনের সেরা খবর: ‘কাদম্বিনী’ ঊষসী কথা, ‘হাসিমুখে’ ফ্লোরে কাঞ্চন, সেরা ‘পরিণীতা’, রবীন্দ্রনাথের গোয়েন্দা

রবীন্দ্রনাথের ছোটগল্প অবলম্বনে ডিটেকটিভ, পরিণীতার সেরা অ্যাওয়ার্ড, কাদম্বিনী শুরু হচ্ছে, মা-কে হারিয়েছেন সদ্য তবু ভোলেননি দর্শককে। বিনোদনের বাছাই করা খবর একনজরে

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: July 6, 2020, 11:09:27 AM

‘কাদম্বিনী’ ঊষসী

প্রায় ২১-২২ দিন শুটিংয়ের পর অবশেষে পরীক্ষার রেজাল্ট বেরনোর মতো। ৬জুলাই থেকে শুরু হচ্ছে ধারাবাহিক ‘কাদম্বিনী’। নাম ভূমিকায় অভিনয় করছেন ঊষসী রায়। প্রথম দুটো ধারাবাহিকে এক্কেবারে ভিন্নভাবে ধরা দিয়েছিলেন তিনি। এবারে তিনি পর্দায় বাংলার প্রথম মহিলা চিকিৎসক। এদিন ধারাবাহিক নিয়ে কথা বললেন পর্দার ‘কাদম্বিনী’।

বিস্তারিত পড়ুন, কাদম্বিনী’র অফার পেয়ে চোখে জল চলে এসেছিল: ঊষসী

‘হাসিমুখে’ ফ্লোরে কাঞ্চন

অভিনেতারা বোধহয় এরকমই হয়। অভিনেতা রুদ্রনীল ঘোষের সোশাল মিডিয়া পোস্ট চোখে পড়তেই মনে হল একথা। শনিবার প্রয়াত হন অভিনেতা কাঞ্চন মল্লিকের মা। আর তার পরদিনই দর্শকের ঠোঁটের কোণায় হাসি ফোটাতে শুটিং ফ্লোরে পৌঁছলেন কাঞ্চন। সত্যিই অভিনেতা বলেই হয়তো এমন সম্ভব।

বিস্তারিত পড়ুন, মা-কে হারানোর যন্ত্রণা চেপে পরদিনই ‘হাসিমুখে’ ফ্লোরে কাঞ্চন

সেরা ‘পরিণীতা’ শুভশ্রী

এই ছবিতেই মুখ্য চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নিজের গ্ল্যামারাস নায়িকা ইমেজকে আমুল বদলে ফেললেন তিনি। অনেকে বলল অভিনেত্রীর কামব্যাক ছবি। এত কথা বলছি, কারণ পরিণীতাই শুভশ্রীকে পৌঁছে দিল সেরা অভিনেত্রীর স্বীকৃতিতে। ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস’ অনলাইন অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে পরিণীতার জন্য শুভশ্রী গঙ্গোপাধ্যায় ঝুলিতে এল সেরা অভিনেত্রীর সম্মান। পপুলার চয়েজ ও ক্রিটিক চয়েজ বিভাগে এই পুরস্কার পেয়েছন নায়িকা।

বিস্তারিত পড়ুন, ‘পরিণীতা’, শুভশ্রীর মুকুটে সেরা অভিনেত্রীর পালক

ইন্সটায় পা শাশ্বতর

ব্যক্তিগত জীবনে তিনি নাকি মোবাইল ফোনও ব্যবহার করেন না। কিন্তু যুগের সঙ্গে তাল মিলিয়ে ‘টেক স্যাভি’ হচ্ছেন শ্বাশ্বত চট্টোপাধ্যায়ও। ফেসবুক অ্যাকাউন্ট তো আগে থেকেই ছিল, সম্প্রতি ইনস্টাগ্রামেও এলেন এই অভিনেতা।

বিস্তারিত পড়ুন, মোবাইল ব্যবহারেও ছিল অনীহা, ইন্সটায় এলেন শাশ্বত 

রবীন্দ্রনাথের ‘ডিটেকটিভ’

অভিনেত্রী ইশা সাহা।

গোয়েন্দাদের ভিড়ে এবারে আসরে নামছেন রবীন্দ্রনাথ ঠাকুর। ঘাবড়ে গেলেন তো! ওয়েব সিরিজে তৈরি হচ্ছে রবীন্দ্রনাথের ‘ডিটেকটিভ’। লকডাউনের আগে দুদিন শুটিং হয়েছিল এই সিরিজের। পরবর্তীতে বন্ধ হয়ে যায়। আবার শুরু হল এই পিরিয়ড ড্রামার কাজ। পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় এই সিরিজে অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, ইশা সাহা, অম্বরীশ ভট্টাচার্য, সাহেব ভট্টাচার্য, তৃণা সাহা।

বিস্তারিত পড়ুন, ওয়েব সিরিজে রবীন্দ্রনাথের ‘ডিটেকটিভ’ 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

5th july top bengali cinema television headlines latest news kadombini kanchan mallick subhashree

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
MUST READ
X