scorecardresearch

বড় খবর

Daily Horoscope, 23 August, 2019: কেমন কাটবে জন্মাষ্টমী? জানুন রাশিফল

Ajker Rashifal in Bengali, Today’s Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces: রাশিফল পড়ে জেনে নিন কেমন কাটবে শুক্রবার?

Ajker Rashifal in Bengali, Today's Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces: রাশিফল পড়ে জেনে নিন কেমন কাটবে শুক্রবার?
মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিবাহের ব্যাপারে আনন্দ আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি কোনও খরচের জন্য চিন্তা বাড়তে পারে। শেয়ারে অতিরিক্ত খরচ থেকে সাবধান থাকুন।

আরও পড়ুন- কচুয়ার লোকনাথধাম মন্দিরের পথে পদপিষ্ট হয়ে মৃত্যু ৪ পুণ্যার্থীর, আর্থিক সাহায্য ঘোষণা মুখ্যমন্ত্রীর

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

ব্যবসায় কারও খারাপ ব্যবহার আসতে পারে। সম্পত্তি নিয়ে অশান্তি আসতে পারে। সন্তানকে নিয়ে অশান্তির আশঙ্কা। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না।

আরও পড়ুন: মমতা চা বানানোর পর চা খেতে যাচ্ছেন দিলীপ ঘোষ

 

মিথুন (২২ মে – ২১ জুন)

বিবাহিত জীবন খুব ভাল কাটতে পারে। কর্মস্থানের পরিবর্তন হতে পারে। বাড়তি খরচের যোগ রয়েছে। নীতির দিক দিয়ে কোনও কাজ নিয়ে বিবাদ হতে পারে। বন্ধু নিয়ে বাড়িতে অশান্তি হতে পারে।

আরও পড়ুন: ‘বিদেশি এজেন্টের দ্বারা প্রাণঘাতী হামলার আশঙ্কা’, বাড়ল দিলীপ ঘোষের নিরাপত্তার বহর

আরও পড়ুন: আরও পড়ুন:  জন্মাষ্টমী এবার কবে পড়েছে? জেনে নিন নির্ঘণ্ট

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

ব্যবসায় চাপ বাড়বে। প্রেমে আঘাত আসতে পারে। সন্তানের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে।অজথা অপমানিত হতে পারেন। তবে ভ্রমণের ভাল যোগ আছে। নিজের জেদের জন্য আজ কোনও ক্ষতি হতে পারে।

আরও পড়ুন: বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে এখনও ফিট প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ভাইরাল ভিডিও

শরীর নিয়ে সমস্যা বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। মানসিক দিক দিয়ে কষ্ট পাবেন। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। অর্থের চাপ বাড়তে পারে।কোনও ভাল কাজ না হওয়ার জন্য মানসিক কষ্ট বাড়তে পারে।

 

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

বাড়িতে কোনও ভুল কাজ করবার জন্য চিন্তা। ধর্ম সংক্রান্ত ব্যাপারে আসক্তি বাড়তে পারে। ব্যবসায় মধ্যম ফল পাবেন। মহাজনের সঙ্গে বেশি তর্ক বিপদ বাড়াতে পারে।রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য ভাল খবর আসতে পারে। আজ সারা দিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে।

আরও পড়ুন:  প্রায় ৪০ হাজার ছোটবড় আগুনে ধ্বংস হয়ে যাচ্ছে অ্যামাজনের জঙ্গল

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

দুপুরের পরে ব্যবসা ভাল যাবে।ভাল কাজ করেও বদনাম আসতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় পাবেন আজ। অনেক খরচ হতে পারে। শরীরের কোনও সমসা হতে পারে। নতুন কোনও কাজের জন্য চেষ্টা বৃদ্ধি।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

কোনও কাজের দ্বারা আজ মহান হতে পারবে। সাধু সেবার জন্য মনে আনন্দ। ভাই বা বোনের সঙ্গে অশান্তির আশঙ্কা। সংসারে কোনও কারণে বিবাদ হওয়ার আশঙ্কা। ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে।


আরও পড়ুন: ‘মমতা ঘনিষ্ঠ’ শীর্ষ আমলার দফতরে সিবিআই হানা, তুঙ্গে জল্পনা

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

মনের মতো কারও সঙ্গে সারা দিন কাটাতে পারবেন। শরীর সুস্থ হওয়ায় আনন্দ। আইনি কোনও কাজের জন্য খরচ। মহিলাদের নিয়ে বিবাদ। বাজে খরচ হতে পারে। সংসারে কোনও অতিথি আসতে পারে। নতুন কোনও প্রস্তাব আসার সম্ভাবনা।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

ভাল বন্ধুকে আজ চিনতে পারবেন। পড়াশোনার জন্য চাপ বাড়তে পারে। প্রেমে বাধা নিয়ে চিন্তা। কাজের ক্ষেত্রে অনীহা আসতে পারে। অতিরিক্ত খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। কোথাও ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকা দরকার।

আরও পড়ুন: দুর্নীতিতে কি মুকুলও যুক্ত? আগাম জামিনের আর্জি ‘চাণক্য’র

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

অর্থের ব্যাপারে চাপ বৃদ্ধি। কোনও কাজের জন্য মানসিক কষ্ট হতে পারে। মায়ের শরীরের জন্য খরচ। সন্তানের কোনও কাজে মনে শান্তি। পাওনা আদায় হতে পারে। তবে মানসিক শান্তি পাবেন না। বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

সংসারের জন্য শান্তির কামনা। পাওনা আদায় নিয়ে বিবাদের আশঙ্কা। শত্রু থেকে মুক্তি লাভ। ধর্ম সংক্রান্ত ব্যাপারে কোনও দান করতে হতে পারে। আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে।

Stay updated with the latest news headlines and all the latest Horoscope news download Indian Express Bengali App.

Web Title: Horoscope ajker rashifal today august 23 2019 aries taurus gemini cancer leo virgo libra scorpio sagittarius capricorn aquarius pisces